রোদ বৃষ্টি থেকে রক্ষা পেতে ছাতার কোন বিকল্প নেই – মুর্শিদাা মীম

Slider বাংলার সুখবর


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন: বেসরকারী উন্নয়ন ও সাহায্য সংস্থা ’’ষোলোআনা ফাউন্ডেশনের’’ প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মুর্শিদা মীম বলেছেন, রোদ বৃষ্টি থেকে রক্ষা পেতে ছাতার বিকল্প কিছু নেই। আমাদের মূল উদ্দেশ্য হলো ব্যাতিক্রমধর্মী বিভিন্ন কাজের মধ্যে দিয়ে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল ধারায় ফিরিয়ে নিয়ে আসা।

নির্বাহী পরিচালক মুর্শিদা মীম আরো বলেন,অনেক গরীব শিশুরা, ছাতার জন্য বৃষ্টিতে ভিজে স্কুলে যায়, আবার অনেক শিক্ষার্থী ছাতার অভাবের কারণে স্কুলেই যেতে পারে না। আমরা চাই সবার জন্য সুরক্ষা। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই ব্যতিক্রমী আয়োজন।

সোমবার সকালে রাজধানীর মিরপুরের ডিওএইচএস সংলগ্ন বৃন্দাবন বস্তিতে গরীব অসহায় শিশু ও বৃদ্ধদের মাঝে এসব ছাতা বিতরণ অনুষ্টানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়েজ ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু সালেহ মো. মাজেদ, মজার টিভির প্রধান নির্বাহী (সিইও) মাহসান স্বপ্ন ও ষোলোআনা ফাউন্ডেশনের কর্মীরা। ছাতা বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ভিশন- ৭১।
“সবার ক্ষেত্রেই ষোলোআনা, রোদ-বৃষ্টি থেকে সুরক্ষায় আমাদের পরিকল্পনা” এই শ্লোগানে সামনে রেখে ’’ষোলোআনা ফাউন্ডেশনের’’ উদ্যোগে শতাধিক গরীব অসহায় দুস্থ শিশু ও বৃদ্ধদের মাঝে ছাতা বিতরনের আয়োজন করা হয়। ষোলোআনা ফাউন্ডেশনের একদল তরুন কর্মীদের উদ্যোগে এক ব্যতিক্রমধর্মী অনুষ্টানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *