বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

Slider গ্রাম বাংলা

103117_bangladesh_pratidin_Cross_Fire_2

বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুতু মিয়া (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব মাথায় দুই দল দুষ্কৃতিকারীর মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের সাথে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

পুতু শহরের চকসূত্রাপুরের মজিবর রহমানের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান, পাইপ গান, আট রাউন্ড গুলি ও পাঁচশ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৩ জুলাই) সকাল ৯টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে জানান, ভাটকান্দী ব্রিজের পূর্ব মাথায় দুই দল দুষ্কৃতিকারী সংঘর্ষে লিপ্ত হয়েছে, খবর পেয়ে শহরের বনানী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুলের নেতৃত্বে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়তে থাকলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে থেকে একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহত পুতুর বিরুদ্ধে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। সে জেলার তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক বিক্রেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *