খেজুরের লোভ দেখিয়ে পাট ক্ষেতে শিশুকে ধর্ষণ

Slider নারী ও শিশু

213736_bangladesh_pratidin_patbdp

নাটোরের বাগাতিপাড়ায় খেজুরের লোভ দেখিয়ে এক কিশোরের বিরুদ্ধে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ বুধবার ধর্ষণের শিকার শিশুটির মা বাদি হয়ে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেছেন।

মামলা ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলাধুলা করছিল শিশুটি। সে সময় উপজেলার গালিমপুর গ্রামের হক সাহেবের ছেলে আরিফুল ইসলাম (১৫) ওই শিশুটিকে খেজুর খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশের পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে আরিফুল শিশুটিকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির নিম্নাঙ্গ থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে অসুস্থ অবস্থায় কাঁদতে কাঁদতে শিশুটি বাড়ি ফিরলে পরিবারের লোকজন ঘটনা জানতে পারেন।
মান-সম্মানের কথা ভেবে প্রথমে বিষয়টি কাউকে কিছু জানাননি শিশুটির পরিবার। পরে অবস্থা বেগতিক হলে স্থানীয় বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করে। সেখানে তিন দিন চিকিৎসার পর গতকাল মঙ্গলবার বিকালে শিশুটি বাড়ি ফিরে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফুল ও পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে। তাদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
এ ব্যাপারে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল্লাহ মোহাম্মদ বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটি ওইদিন ভর্তি হলে পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদরের হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *