বাবুগঞ্জে অপহৃত গৃহবধূ মুলাদীতে উদ্ধার

Slider গ্রাম বাংলা

223144_bangladesh_pratidin_Uddar_1

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী এলাকা থেকে অপহৃত গৃহবধূ আলেয়া বেগমকে মুলাদী থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে আলেয়া বেগমকে উদ্ধার করে নগরীর বিমান বন্দর থানা পুলিশ।

আলেয়া বেগম বিমান থানার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত ফজলু মোল্লার স্ত্রী। তিনি গত ২২ মার্চ রাতে নিখোঁজ হন। ওই ঘটনায় ২৩ মার্চ দুপুরে তার ছেলে শহিদুল ইসলাম বিমান বন্দর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

গৃহবধূ আলেয়া বেগম জানান, জমি নিয়ে বিরোধের জেরধরে বাবুগঞ্জ উপজেলার বিমান বন্দর থানার ক্ষুদ্রকাঠী (বকুলতলা) গ্রামের মৃত গনি মোল্লার ছেলে আ. কুদ্দুস মোল্লা, জাফর মোল্লা, ছালাম মোল্লা, আবুল সিকদার, ও ওহাব মোল্লা গত ২২ মার্চ রাত ১০টার দিকে তাকে ঘর থেকে ডেকে বাইরে নিয়ে হাত-পা ও মুখ বেধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা তাকে বিভিন্ন স্থানে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন চালায় তার উপর।

গত রবিবার রাত ১০টার দিকে কে বা কারা ইজিবাইকে করে আলেয়া বেগমকে বাবুগঞ্জের উপজেলার কাজিরচর ইউনিয়নের রেইন্ট্রিতলা এলাকায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আলেয়া বেগম সোমবার সকালে কাজিরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাসের বাড়ি পৌঁছে সমস্যার কথা জানালে ইউপি চেয়ারম্যান বিমান বন্দর থানায় সংবাদ দেন।

বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে অপহৃত গৃহবধূ আলেয়া বেগমকে পুলিশ উদ্ধার করেছে। তাকে জিজ্ঞাসাবাদের পর ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *