অর্ধনগ্ন ছবি ছেড়ে বিতর্কে শাহরুখ কন্যা

Slider বিনোদন ও মিডিয়া

suhana-1

বর্তমানে ইউরোপে ছুটি কাটাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। স্ত্রী গৌরী, আরিয়ান, আব্রাম এবং সুহানাকে নিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। স্পেন থেকে ফ্রান্স হয়ে এই মুহূর্তে তারা ইতালিতে অবস্থান করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছুটি কাটানোর ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন। সেখানে কিং খানের কন্যা সুহানা বিকিনি পরা বা অর্ধনগ্ন ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করায় রীতিমতো ট্রল হতে হচ্ছে তাকে।

গত বুধবার ছোট খান সাহেব আব্রামের এক ফ্যান পেজ থেকে সুহানার একটা বিকিনি পরা ছবি পোস্ট হয়েছে। আর এই ছবি সোশ্যাল সাইটে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।সেখানে সুহানাকে একটা মেরুন বিকিনি পরে থাকতে দেখা যাচ্ছে। সেই ছবির তলায় কুৎসিত কমেন্টের ভিড়। নেটিজেনরা অকথ্য ভাষায় আক্রমণ করেছেন সুহানাকে।

কেউ লেখেন, সেলিব্রিটি মানেই কি পোশাক খুলে ঘুরে বেড়াতে হবে? কেউ কেউ আরো খারাপ ভাষায় মন্তব্য করেছেন।

বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ লিখেছেন, ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে টাইমস অব ইন্ডিয়া তাদের প্রতিবেদনে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন। তারা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছে, ‘‘এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *