তুরাগে ১৭ মাদক মামলার পলাতক আসামী গ্রেফতার

Slider বাংলার মুখোমুখি

174333_bangladesh_pratidin_161436_bangladesh_pratidin_arrest
মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধিঃ রাজধানীর তুরাগের রাজাবাড়ি এলাকা থেকে ১৭ মামলার পলাতক আসামী ও তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: আলম ওরফে গাঁজা আলম (৫৫) ও তার স্ত্রী মোসাম্মদ মমতাজ বেগম (৩৫) কে ৯০০ গ্রাম গাঁজা ও নগদ ২৬ হাজার ৫৮০ টাকা সহ গ্রেফতার করেছে র‌্যাব-১।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে তুরাগের রাজাবাড়ি এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদেরকে গাঁজা ও টাকা সহ গ্রেফতার করে র‌্যাব-১।র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র (এএসপি) মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর মেজর মঞ্জুর মোর্শেদ আজ জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে তুরাগের রাজাবাড়ি এলাকায় গোপনে অভিযান সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টিম অভিযান চালায়।

এসময় র‌্যাব সদস্যরা ১৭ মামলার পলাতক আসামী ও মো: আলম ওরফে গাঁজা আলম (৫৫) ও তার স্ত্রী মোসাম্মদ মমতাজ বেগম (৩৫)কে তার দোকান থেকে ৯০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ২৬ হাজার ৫৮০ টাকা সহ স্বামী-স্ত্রীকে হাতেনাতে গ্রেফতার করে। উদ্বারকৃত গাঁজার মূল্য প্রায় ৯ হাজার টাকা।

মেজর মঞ্জুর মোর্শেদ আজ আরো জানান, তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: আলম ওরফে গাঁজা আলমের বিরুদ্বে ১৭টি মাদক মামলা ও তার স্ত্রী মমতাজ বেগমের নামে ৩টি মামক মামলা রয়েছে। ২০০৭ সাল থেকে তারা স্বামী-স্ত্রী মিলে তুরাগে মাদক ব্যবসা করে আসছিল। ধৃত মাদক ব্যবসায়ী মো: আলম ওরফে গাঁজা আলমের পিতার নাম মো: আব্দুর রহমান।

প্রাথমিক জিঞ্জাসাবাদে গাঁজা আলম ও মমতাজ বেগম মাদক বিক্রির কথা র‌্যাবের কাছে স্বীকার করেছেন। জিঞ্জাসাবাদ শেষে তাদেরকে আজ বুধবার সকালে তুরাগ থানায় সোপর্দ করা হয়েছে।

তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে আজ তুরাগ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *