নেইমার মাঠে পড়ে গেলেই লাভ!

Slider খেলা

neymar_39

এবারের বিশ্বকাপে অন্যরকমভাবে আলোচিত হয়েছেন ব্রাজিলায়ন তারকা ফুটবলার নেইমার। নিজেদের দু’টি ম্যাচেই কোনো কারণ ছাড়াই বারাবার মাঠে পড়ে যেতে দেখা গেছে নেইমারকে।

তার এই পড়ে যাওয়ার অভিনয়ই নেইমারকে অন্যরকমভাবে আলোচিত-সমালোচিত করে তুলেছে। আর এটাকেই হয়তো কাজে লাগাচ্ছেন ব্রাজিলের পানীয় বিক্রয়কারী প্রতিষ্ঠান ওয়াল্টার পাবে।

তারা একটি অফার চালু করেছে। আজ সার্বিয়ার সঙ্গে ম্যাচে নেইমারকে নিয়ে এই অফার। ম্যাচে যতবারই তিনি পড়বেন, ততবার বিনামূল্যের পানীয় উঠবে ক্রেতাদের হাতে। অদ্ভূত অফার। তবে এই অফারে হইচই ফেলেছে ব্রাজিলের স্যার ওয়াল্টার পাবে।

চলতি বিশ্বকাপের বারাবার মাঠে পড়ে যেতে দেখা গেছে নেইমারকে। বিশ্বকাপের আগেই চোট নিয়ে সমস্যায় ছিলেন। তবে অনেকে বলেছিলেন, চোট শাপে বর হয়েছে। এরফলে অনেক ফুরফুরে মেজাজে চাঙ্গা নেইমারকে পাওয়া যাবে। তবে প্রথম ম্যাচে নেইমারকে দেখে বোঝাই যাচ্ছিল না তিনি ঠিক কতখানি ফিট। ওই ম্যাচে বারাবার পড়ে যাচ্ছিলেন তিনি।

বিপক্ষ দলের ট্যাকলের সামনে রীতিমতো অসহায় বোধ করছিলেন নেইমার। তবে প্রথম ম্যাচে সবচেয়ে বেশি ফাউল করা হয়েছিল তাকেই। বিশ্বকাপের ইতিহাসে গত কুড়ি বছরে এত ফাউল কাউকে সহ্য করতে হয়নি। ব্রাজিলের তিনিই একমাত্র তারকা যাকে বিশ্বকাপের এক ম্যাচে এতগুলো ফাউল সহ্য করতে হয়েছে। পরের ম্যাচে অবশ্য ফাউলের ঘনঘটা ছিল না। কিন্তু বারাবর তাও নেইমারকে মাঠে পড়ে যেতে দেখা গেছে। এ নিয়ে সোশ্যাল মিডিয়াও নানা রসিকতা চলছে।

এবার এই রসিকতাকেই বাণিজ্যে টেনে আনল ব্রাজিলের পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়াল্টার পাব। আজ অতি গুরুত্বপূর্ণ ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাঠে নামছেন নেইমাররা। শেষ ষোলোয় যেতে হলে ড্র করতেই হবে। এই পরিস্থিতিতে পাবের অফার, এদিন মাঠে যতবার নেইমার পড়ে যাবেন, ততবার বিনামূল্যে পানীয় বা সট দেয়া হবে।

অনেকেই বলছেন, সংস্থার পক্ষ থেকে ফেসবুক পেজে ঘোষণা করে এটি ক্রেতা টানার পরিকল্পনা। নেইমার কতবার পড়বেন কে জানে! সার্বিয়া তাকে ট্যাকল না করে পারবে না। ফলে একই ছবি বারবার দেখা যেতে পারে। আর সে কারণে হাসি ফুটতে পারে তাদের মুখে, যারা পানীয় ভালোবাসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *