গাজীপুরের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিবেন—–জাহাঙ্গীর আলম

Slider সারাদেশ

36121378_1032128700275581_6796078180122755072_n

গাজীপুরের শালনায় দিনের প্রথম কর্মসূূচি পালন করেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নৌক প্রতীকের জাহাঙ্গীর আলম। সকাল নয়টার দিকে এ সভা অনুষ্ঠিত হয়। অসংখ্য মানুষ পথসভায় উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম শালনায় বললেন, নির্বাচনে নৌকার পক্ষে একটি জোয়ার সৃষ্টি হয়েছে। গাজীপুরের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবেন। গাজীপুরের মানুষ আর অনুন্নয়ের পথে থাকতে চান না।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বললেন, প্রচারে গিয়ে দেখেছি নারী-পুরুষ নির্বিশেষে সকলের স্বতস্ফ’র্ত মনোভাব । আগে গাজীপুর উন্নয়ন বঞ্চিত হয়েছে। এ বঞ্চনা অবসানের সময় হয়েছে।

শালনার পর জাহাঙ্গীর আলম কোনাবাড়ি যান। সেখান থেকে বাসন এলাকার চৌরাস্তায় পথসভা করেন। এই পথসভাতেও অসংখ্য মানুষ যোগ দেন। এখানে জাহাঙ্গীর আলম বলেন, ‘এ অঞ্চলেই আমি বেড়ে উঠেছি। নেতা হওয়ার স্বপ্ন দেখেছি। এখানকার মানুষের ভোট পাওয়া আমার অধিকার। তাদের ভালোবাসাতেই আজ আমি জাহাঙ্গীর আলম হয়েছি। আপনাদের জন্যই সত্তর বছরের দলটির মেয়র প্রার্থী আমি হতে পেরেছি। আপনারা নিশ্চয়ই আমার সম্মান রাখবেন।’

বাসনের পথসভায় জাহাঙ্গীর বলেন, গাজীপুরে এখন হাঁটা চলার মতো রাস্তাঘাট নেই। বর্তমান মেয়র কিছুই করেন নি। জাহঙ্গীর আলম বলনে, এই অনুন্নয়েন কোনো মানে হয় না। আমি এর অবসান চাই।

জাহাঙ্গীর আলম বলেন, এখন কেন্দ্রে আওয়ামী লীগ সরকার। নির্বাচিত হলে তাঁর পরিকল্পনা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরে তা বাস্তবায়নের কথা তিনি বলবেন।

বাসনের সভার পর জাহাঙ্গীর আলম জয়দেবপুরে ২৪ নম্বও ওয়াডে যার্ন। সেখানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে সাক্ষাত করেন তিনি। তারপর কোনাবাড়িতে গিয়ে সভা করেন।

আজ দুপুরে হারিকেনের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন জাহাঙ্গীর আলম। তিনি আবারও উন্নয়নের স্বার্থে তাঁকে নির্বাচিত করার জন্য সাংবাদিকদের মাধ্যমে জনগণের কাছে আবেদন করেন। জাহঙ্গীর আলম বলেন, বিএনপির প্রার্থী হাসার সরকার এখন ভোট না চেয়ে অভিযোগ করে বেড়াচ্ছেন। তিনি গাজীপুরে একাধিক ভোট ডাকাতির নির্বাচন করেছেন। ভোটের জন্য রক্তাক্ত করেছেন মানুষকে। আমি চাই না এখানে কোনো রক্ত ঝরুক।

জাহাঙ্গীর আলম বলেন, এ যাবত নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের একটি উদাহরণ বিএনপির প্রার্থী দিতে পারবেন না। তিনি আমাকে, আমার পরিবার, দল ও প্রতীককে যে ভাষায় আক্রমন করে কথা বলেছেন তা তাঁর মতো সিনিয়র ব্যক্তির কাছে আশা করি না।

জাহঙ্গীর আলম বলেন, আমাদেও প্রিয় নেতা সাংসদ আহসান উল্হাহ মাস্টার হত্যার সাজা হয়েছে হাসান সরকারের ভাই নুরুল ইসলাম সরকারের। আদালতে তাঁকে ফাঁসির দ- দিয়েছেন। এই খুনী পরিবার এখন মানুষের কাছে ভোট চাইছে। এসময় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমণ¦য়ক ও মহানগর সভাপতি মোঃ আজমত উল্লাহ খান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের পর জাহাঙ্গীর আলম গাজীপুর শহরের শিববাড়ি এবং আওয়ামী লীগের কার্যালয়ের সামনে, টঙ্গী মিলগেট, গাছা বাজার ও বোর্ডবাজার এলাকায় পথসভায় বক্তব্য দেন। বিকেলে মহানগরীর ৫৭টি ওয়ার্ডে ৪২৫ কেন্দ্র কমিটির নেতাকমীরা এবং সর্বস্তরের জনতা এলাকায় মিছিল করেন।

###
মিডিয় সেন্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *