শ্রীপুরে একটি বাড়িতে পুলিশের অভিযান: আটক ১

Slider গ্রাম বাংলা

IMG_20180624_120227

রাতুল মন্ডল শ্রীপুর থেকে: গাজীপুরের শ্রীপুরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে কাউন্টার টেরিজম ইউনিট। এরপর বাড়িতে থাকা বিস্ফোরণ জাতীয় দব্য নিশক্রিয় করার জন্য বেলা ১১ টার দিকে ঢাকা থেকে বোমা ডিসপ্লোজার ইউনিট এসে কাজ শুরু করেছেন।

রবিবার (২৪ জুন) ভোরে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (মাওনা আলহেরা হাসপাতাল) সংলগ্ন জনৈক মো.রফিকুল ইসলামের বাড়িতে ঢাকা থেকে যাওয়া পুলিশের সদস্যরা অভিযান চালান।

বাড়ির মালিক রফিকুল ইসলাম জানান, রবিবার আনুমানিক ভোর ৪টার দিকে ঢাকা পুলিশ সদর দফপ্তর থেকে আসা একদল পুলিশ তার বাসার নিচে অবস্থান নেয়। অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) পরিচয়ে তার মুঠোফোনে ফোন দিয়ে বাসার নিচে নামতে বলেন। পরে নিচ তলার ঘর তল্লাশি করার কথা বলেন এবং তাকে দোতলায় চলে যেতে বলেন। এক ঘণ্টা তল্লাশি শেষে সকাল ৫টায় আবার তাকে ডেকে নিয়ে যায় পুলিশ। এসময় তিনি গিয়ে দেখেন পুলিশ তার ভাড়াটিয়া আব্দুর হমানকে আটক করেছে। এছাড়া তার ঘর থেকে তিনটি পিস্তল ও চারটি বোমা পাওয়ার কথা জানায় পুলিশ। বোমাগুলো ভাড়াটিয়ার ঘরের টেবিলের ড্রয়ারে রেখেছেন বলে জানান। ঢাকা থেকে পুলিশ এসে বোমা নিষ্ক্রিয় করবেন বলেও পুলিশের ওই কর্মকর্তা তাকে বলে জানান

তিনি আরও জানান, আব্দুর রহমান স্ত্রী শামসুন্নাহারকে নিয়ে দুই মাস আগে নিচ তলার একটি ঘর ভাড়া নেন। তিনি প্রাইভেটকার চালান বলে জানিয়েছিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক দায়িত্বপ্রাপ্ত পুলিশের এক সদস্য বলেন, ‘ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয় টিম আসারা পর আমাদের অভিযান শেষ হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *