গাসিকে ধানের শীষের ৯ কর্মী আটক, দাবী বিএনপির

Slider গ্রাম বাংলা

03_Gazipur+City+Election_Mannan_060713

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: ২৬ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সিটি নির্বাচন। ১৫মে নির্বাচন বন্ধের পর পুনরায় চালু হওয়ার পর থেকে এই পর্যন্ত ঢাকা ও গাজীপুর পুলিশ, ধানের শীষের ৯ কর্মীকে আটক করেছে বলে দাবী করছে বিএনপি।

আজ বৃহসপতিবার সকাল ১০টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদের ৮ কর্মী আটক হয়। এর আগে বিমান বন্দর থেকে আটক হয় এক কর্মী। এই নিয়ে মোট ৯জন ধানের শীষের কর্মীকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের গাজীপুর পৌর এলাকার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী মীর হালিমুজ্জামান ননি ও মিডিয়া সেলের প্রধান ডাঃ মাজহারুল আলম।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং মিডিয়া সেলের প্রধান ডা.মাজহারুল আলম জানান, প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারগণ গাজীপুরের প্রার্থীদের সাথে সমন্বয় সভার পরদিন থেকে সিটির বিভিন্ন ওয়ার্ডে বিএনপির নির্বাচন সংশ্লিষ্ট নেতাদের ধরপাকর শুরু হয়েছে।

ইতিমধ্যে কাশিমপুর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বিএনপির ইউনিয়ন সভাপতি শওকত হোসেন সরকারকে গ্রেফতার করা হয়েছে। গতরাতে গ্রেফকার করা হয়েছে—

১। শাহীন—- কাশিমপুর ইউনিটের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব— ঢাকা ডিবি।
২।শাজাহান ডিলার—-কাশিমপুর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য—-ঢাকা ডিবি।
৩।ডা. মিলন —- কোনাবাড়ী কেন্দ্র কমিটি আহবায়ক–
ঢাকা ডিবি।
৪। মিলন মিয়া—- কোনাবাড়ী কেন্দ্র কমিটির আহবায়ক- ঢাকা ডিবি।
৫।সাইফুল ইসলাম–কোনাবাড়ী কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য– ঢাকা ডিবি।
৬।আঃ সামাদ—৩২নং ওয়ার্ড,– বালিয়াড়া কেন্দ্র কমিটির সদস্য—গাজীপুর ডিবি, ভোগড়া পুলিশ ফাড়ি।
৭। শাহ আলম— বালিয়াড়া কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য–গাজীপুর ডিবি।
৮।আবু সায়েম — ৪৭ নং ওয়ার্ড,টঙ্গি — নির্বাচন পরিচালনা কমিটি— গাজীপুর ডিবি।

এছাড়াও, নির্বাচনেরর মিডিয়া সেল প্রধান এবং কেন্দ্রীয় বিএনপি সদস্য ডা.মাজহারুল আলম, কাউলতিয়া নির্বাচন পরিচালনার আহবায়ক নাজিম চেয়ারম্যান, ও জেলা বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবুলের বাড়ীতে পুলিশ অভিযান চালিয়াছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *