গাসিকে ভোট ভোট উৎসবে বিশ্বাসের ঘাটতি দুই জোটেই!

Slider টপ নিউজ সারাদেশ

ct-620x330

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস: ২৬ জুন গাসিক নির্বাচন। এখন চলছে প্রচারণা। প্রার্থী ও সমর্থকদের প্রচারণা এখন তুঙ্গে। এই নির্বাচনে মেয়র পদে প্রধান দুই জোটের দুই প্রার্থীর মধ্যেই হচ্ছে মূল প্রতিদ্বন্ধিতা। মহাজোট আর বিশদলীয় জোট প্রার্থীদের প্রচারণায় এখন যোগ হচ্ছে দুই জোটের কেন্দ্রীয় নেতারাও। প্রতিদিন কেন্দ্র থেকে নেতারা আসছেন আর স্থানীয় নেতাদের সঙ্গে প্রচারণা চালাচ্ছেন। প্রচারণার কারণে গাজীপুর মহানগর এখন উৎসবমূখর হচ্ছে। ভোট ভোট খেলা। কে কাকে ভোট দিবে সেটা নয়, বুকে প্লেকার্ড ঝুলিয়ে প্রচারণা চালানো লোকদের সাথে সাধারণ ভোটাররা বলে যাচ্ছেন, ঠিক আছে, ভোট দিলাম। এক ভোট সবাইকে দিয়ে যাচ্ছেন ভোটাররা। কিন্তু আসল ভোট দিবেন ২৬ জুন।

অনুসন্ধানে জানা যায়, প্রধান দুই জোট প্রার্থীর নিজ নিজ দল ও জোটে বিচ্ছিন্নভাবে বিশ্বাসের ঘাটতি আছে। ইতোমধ্যে নৌকার কর্মী ধানের শীষের সভায় গিয়েছে বলে পৃথট ছবি প্রচার হয়েছে। আবার ধানের শীষের কর্মী গোপনে নৌকার প্রার্থীর সঙ্গে দেখা করেন এমন খবর নিশ্চিত হয়েই আছে।

এসব বিষয়ে কেউ কোন কথা না বললেও মাঠ ঘুরে দেখা যায়, দুই জোটেই কিছু স্বার্থবাদী কর্মী আছেন যারা রাাতে ও দিনে তাদের অবস্থান পরিবর্তন করেন। আসলে তারা কার লোক এটাই বুঝা মুশকিল হয়ে যাচ্ছে।

এ নিয়ে দুই শিবিরেই মুখরোচক আলোচনা আছে। তবে কোন প্রার্থী বা সমর্থক, তাদের ঐক্য নেই বা ফাটল আছে, তা বলতে নারাজ। কারণ এই সময়ে ঐক্য স্বীকার করাই নির্বাচনী কৌশল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *