ভোটারদের উপর আস্থা আছে, আমাকে এবং নৌকায় ভোট দিবে—জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা

IMG_20180619_172947

‘আমি বিশ্বাস করি এবং ভোটারদের উপর আস্থা আছে, আগামী নির্বাচনে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে আমাকে এবং নৌকা মার্কায় ভোট দিবেন। এখানে আমরা সবাই এক। কেউ যেন বিভ্রান্তিমূলক কোন কথা বা সংর্ঘষে না জড়ান বা কেউ কাউকে ছোট করে কথা বলবেন না। যারা কাউন্সিলর থাকবেন আপনাদের মূল্যায়িত করেই এখানে সব কাজ করা হবে। এটি স্থানীয় নির্বাচন, স্থানীয় মানুষ এবং ভোটারদের নিয়ে উৎসবমুখর পরিবেশে সবাই অংশগ্রহন করবে এটাই আমার প্রত্যাসা। সবার সহযোগীতা এবং নৌকা মার্কায় ভোট চাই। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় মহানগরীর ৫ নম্বর ওয়ার্ড সুরাবাড়ি ধানশিড়ি স্কুল মাঠে পথসভায় এসব কথায় বলেন।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম গতকাল মঙ্গলবার ১ নম্বর থেকে ১২ নম্বর ওয়ার্ডে স্কয়ার গেট, লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, তুরাগ ঈদগাহ মাঠ, হাতিমারা ঈদগাহ মাঠ, কালের ভিটা, মেঘলাল, নছার মার্কেট, মিতালী ক্লাব, নাদের স্কুলের পাশে, আমবাগ পূর্বপাড়া, মন্ত্রী মার্কেট, আনোয়ার মোলøার বাড়ির পাশে, জেল খানা রোড, কেয়া স্পিনিং, নোয়াব আলী মার্কেটসহ ১৫টি পথসভায় বক্তব্য রাখেন। সকাল ১০টায় ৬নম্বর ওয়ার্ড কাশিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে পথসভার মাধ্যমে গণসংযোগ শুরু করেন। দুপুরে ২ নম্বর ওয়ার্ড লোহা আলীর মাজারে জহুরের নামাজ আদায় করেন।

পথসভায় জাহাঙ্গীর আরও বলেন, কাশিমপুর এলাকা এখনো কম বসতিপূর্ণ। খুব সহজেই এখানে পরিকল্পিত নগর গড়ে তুলা যাবে। এখানে
রাস্তাঘাট হয়নি। আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং এলাকার মুরব্বীদের নিয়ে একটি মাষ্টার প্লান করে সেই মোতাবেক কাজ করবো। তিনি সকল নেতৃবৃন্দ এবং কর্মীদের ঘরে ঘরে ভোট চাওয়ার আহŸান জানান।

দুপুরে ১১ নম্বর ওয়ার্ড কালের ভিটা পথসভায় মহানগর সভাপতি আজমত উলøাহ খান যোগ দেন। তিনি ৭,৮,৯ ও ১০ নম্বরে পথসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, জাহাঙ্গীর আলম একজন ভাল মানুষ। আপনারা নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের ভোট বিফলে যাবে না। তিনি জননেত্রী শেখ হাসিনার সহযোগীতায় একটি পরিকল্পিত নগর উপহার দিতে পারবেন। তিনি আরও বলেন, জাহাঙ্গীরের একার পÿে ১১ লাখ ভোটারের কাছে পৌছা সম্ভব না। নেতা কর্মীবৃন্দ প্রত্যেকেই এক একজন জাহাঙ্গীর হয়ে ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন। ইনশাআলøাহ আগামী ২৬ জুন নির্বাচনে নৌকার বিশাল বিজয় সুনিশ্চিত।

এসময় অন্যান্যের মধ্যে মোঃ রেজাউল করিম মন্ডল, আশরাফুল আলম আসকর, মোঃ আনোয়ার হোসেন, মোঃ আক্কাছ আলী মোঃ শরবেশ আলী, আঃ রহমান মাষ্টার, মোঃ খলিলুর রহমান, মোঃ রেজাউল করিম রাসেল, এড. মাহবুবুর রহমান, মোঃ জামাল উদ্দিন, শামসুল আলম গায়েন, সোহরাব উদ্দিন সরকার, মোঃ সায়মন সরকার, মোঃ মিজানুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
##
মিডিয়া সেন্টার
নৌকা মার্কা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *