দিনটি কেমন যাবে আপনার?

লাইফস্টাইল

image_160851.rashi picরাশিচক্র দুই নিয়মে জানা যায়-১. ভারতীয় (কুষ্ঠিরাশি) ২. ওয়েস্টার্ন রাশি।
আজকে জন্মগ্রহণ করায় আপনার ওয়েস্টার্ন রাশি ধনু ও কুষ্ঠিরাশি মিথুন। কুষ্ঠি রাশি সোয়া দুই দিন পর পর পরিবর্তন হয়। তাই অভিজ্ঞ জ্যোতিষীর নির্ভুল গণনায় তথ্য জানা জরুরি ওয়েস্টার্ন বা পাশ্চাত্য রীতি অনুসারে।
আজ যাঁর জন্ম, তিনি ধনু রাশির জাতক। এই জাতকদের মধ্যে ন্যায়পরায়ণ, পরোপকারী, শ্রদ্ধাভক্তি, ধার্মিক, বুদ্ধিমান, বিশ্বাসী ও দানশীলতার গুণগুলো লক্ষণীয়। বৃহস্পতির কৃপায় তীর্থ ভ্রমণের যোগ পরিলক্ষিত। গুরুত্বপূর্ণ সংখ্যা ৩, ৯। শুভ রং সবুজ, হলুদাভ, সোনালি, মেরুন ও ধূসর। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও মঙ্গল। শুভ রত্ন পোখরাজ ও প্রবাল।
উজ্জ্বল আরেফীন : ইজমা এস্ট্রোলোজারস প্যানেল-www.ezmabd.com
ধনু [২২ নভেম্বর-২১ ডিসেম্বর] সততার সঙ্গে নিজের মনোভাব ব্যক্ত করায় ও প্রভাব খাটানোর ক্ষেত্রে সফলতা আসবে। কর্তৃপক্ষের সঙ্গে আপনি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখলে প্রচুর উপকৃত হবেন।
মকর [২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি] আজ আপনার দুঃসাহস ও ঝগড়ার প্রবণতা বাড়তে পারে। যাত্রাপথে সতর্ক থাকুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ।
কুম্ভ [ ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] কোথাও থেকে সুখবর পেতে পারেন। কাজের অগ্রগতি হতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। পুরুষ হলে পেটে আর নারী হলে পায়ের তলার সমস্যায় ভুগবেন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] আজকের দিনটি আপনি খানিকটা উদ্বেগ-উৎকণ্ঠায় পার করতে পারেন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। শিক্ষা কিংবা গবেষণাকাজে সম্মাননা পেতে পারেন।
মেষ [২১ মার্চ-১৯ এপ্রিল] আজ আপনার কাজের সব বাধা অতিক্রম করতে পারবেন। কাঙ্ক্ষিত সম্পদের অধিকারী হতে পারেন। দিনের শুরুটা ভালো না হলেও চিন্তার কিছু নেই।
বৃষ [২০ এপ্রিল-২০ মে] আপনার প্রতি ঈর্ষান্বিত ব্যক্তিদের সঙ্গে শত্রুর মতো ব্যবহার করলে দুর্দশায় পড়বেন। অনৈতিক বিষয় এড়িয়ে চলার চেষ্টা করুন।
মিথুন [২১ মে-২০ জুন] নিজের স্বার্থের ব্যাপারে সতর্ক থাকুন। বিপরীত লিঙ্গের মানুষের সঙ্গে বিবাদে না যাওয়া ভালো। বিনোদন ও রোমান্স শুভ।
কর্কট [২১ জুন-২২ জুলাই] হিংসা ও ক্ষোভ আপনার ভাগ্য পরির্বতনে বাধা হতে পারে। আজ ক্ষোভ নিয়ন্ত্রণে রাখলে পরিস্থিতির পরিবর্তন হবে। ফলে আপনি সুখী হবেন।
সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] স্বেচ্ছাচারী কিছু কাজ আপনার মা-বাবাকে দুঃখ দিতে পারে। আপনার মেজাজ খিটখিটে হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।
কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] আজ আপনি খুব উদ্ভাবনী শক্তির অধিকারী হবেন। পরিবার-প্রিয়জনকে সময় দেওয়া উচিত। ভ্রমণ ও বিনোদন শুভ।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] পেশাগতভাবে আপনার দক্ষতা ও সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। আপনার চিন্তাশক্তি ও সৃজনশীল ভাবনা আরো প্রখর হবে। বাধা-বিপত্তিকে পায়ে ঠেলে ঘুরে দাঁড়াবেন নিজ মনোবলে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] আপনার শরীরিক অবস্থা ভালো যাবে না, পুরনো কোনো রোগে ভুগতে পারেন। আজ দমনপ্রিয় ও অনুমানভিত্তিক খেলার দিকে ঝোঁক থাকতে পারে। স্বামী-স্ত্রীর ভুল বোঝাবুঝির অবসান হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *