৫৭টি ওয়ার্ডেই ইফতার সম্পন্ন করলেন জাহাঙ্গীর

Slider ঢাকা

35151479_665547427110303_5022196501498036224_n

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে সর্ব¯Íরের মানুষের সাথে ইফতার সম্পন্ন করলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম। গতকাল বুধবার নগরীর ৫০ ও ৫৭ নম্বর ওয়ার্ডে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন। ইফতার পূর্ব আলোচনায় জাহাঙ্গীর আলম বলেন, তিনি কাজে বিশ^াস করেন। কথা আর প্রতি¯্রুতির রাজনীতির সময় শেষ। মানুষও কাজে বিশ^াস করে। তিনি নগরবাসীর চাকর হয়ে কাজ করতে চান। সেবক হিসাবে কাজ করতে চান। তিনি সকলের দোয়া, সহযোগীতা ও ভোট প্রার্থনা করেন।

মহাজোট সমর্থীত আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম নগরীর ৫৭টি ওয়ার্ডেই ইফতার সম্পন্ন করেছেন। মহানগর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ১০টি থানা আওয়ামী লীগ ২৭ দিনে শতাধিক ইফতার মাহফিলের আয়োজন করেন। প্রায় ৩ লাখ মানুষ ইফতার করেছেন। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যÿ মহিউদ্দিন মহি বলেন, পবিত্র রমজান মাসে ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কেন্দ্রীয় থেকে তৃণমূলের সবশ্রেনীর নেতৃবৃন্দ সকল ভেদাভেদ ভুলে এক কাতারে বসে ইফতার করেছেন। জননেত্রী শেখ হাসিনা ডাকে সাড়া দিয়ে গাজীপুর আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ জাহাঙ্গীরের পÿে সক্রিয় ভূমিকা রাখছেন। আগামী ২৬ জুন নির্বাচনে নৌকার পÿে ভোট বিপ্লব হবে ইনশালøাহ।

গতকাল বুধবার নগরীর ৫০ নম্বর ওয়ার্ড গাজীপুরা ঈদগাহ মাঠ এবং ৫৭ নম্বর ওয়ার্ড টঙ্গী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। টঙ্গী বাজার মসজিদে আব্দুল বাসেত খানের সভাপতিত্বে মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম, মহানগর সভাপতি আজমত উলøাহ খান, সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, কাজী ইলিয়াস আহমেদ, মোঃ আজহার উদ্দিন, মোঃ গিয়াস উদ্দিন, কাজী মোঃ সেলিম বক্তব্য রাখেন। জাহাঙ্গীর আরও বলেন, সঠিক পরিকল্পনা এবং পরিচালনার মাধ্যমে টঙ্গীর বিভ্ন্নি ওয়ার্ডে আভ্যন্তরীন সরু রা¯Íাও যানজট মুক্ত রাখা সম্ভব। প্রতিটি রা¯Íায় ফুটপাথ, ড্রেন, পয়ো নালা, এবং সড়ক বাতি স্থাপন করা হবে। বর্জ্য ব্যবস্থাপনা, মশা নিধন এবং পানি সরবরাহ নিশ্চিত করা হবে। তিনি বলেন, বিনোদন পার্ক, অডিটরিয়াম, কমিউনিটি সেন্টার এবং প্রতি ওয়ার্ডে কবরস্থান করা হবে। তিনি আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহŸান জানান।

এসময় অন্যান্যের মধ্যে মোঃ ফজলুল হক, মোঃ রজব আলী, কাজী বেলায়েত হোসেন, কাজী ইলিয়াস আহমেদ, সাইফুল ইসলাম, মোঃ নাসির উদ্দিন, নিলীমা আক্তার লিলি, আব্দুল আলীম, কাজী আবু বকর সিদ্দিক, মোঃ শহিদুল ইসলাম, শিরিন আক্তার শিলা, কাজী কামরুল, মোঃ রেজাউল করিম, কাজী মঞ্জুর প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

##
মিডিয়া সেন্টার
নৌকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *