কক্সবাজার ও ইনানী সৈকত থেকে দুই মৃতদেহ উদ্ধার

Slider চট্টগ্রাম

210636_bangladesh_pratidin_lash_uddhar

কক্সবাজার সমুদ্র সৈকতের সী-ইন পয়েন্ট ও উখিয়ার ইনানী সমুদ্র সৈকত থেকে পৃথকভাবে অজ্ঞাতনামা দু’টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ জুন) ভোরে ইনানী ও বিকাল সাড়ে ৩টায় সী-ইন পয়েন্ট থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করে স্থানীয় পুলিশ।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানান, আজ বিকালে উখিয়ার ইনানী সমুদ্র সৈকতে একটু দক্ষিনে স্থানীয়রা একটি মৃতদেহ ভেসে উপকুলে উঠার খবরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেছে। তবে মৃতদেহটি শরীরে পচন ধরেছে। এ কারণে লাশ সনাক্ত করা সম্ভব হচ্ছে না।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: আফরুজুল হক টুটুল জানিয়েছেন, বিকালে কক্সবাজার সমুদ্র সৈকতের সী-ইন পয়েন্টে নিচে সাগরে ভাসমান একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে। তার শরীরে একটি প্যান্ট রয়েছে। তবে সনাক্ত করা সম্ভব হয়নি।

তিনি বলেন, ধারনা করা হচ্ছে, মৃতদেহ দু’টি গত দুইদিন আগে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যাওয়া ওই ঘটনায় সর্বশেষ ১৬ জন নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে উদ্ধার করা মৃতদেহ দু’টি নিখোঁজ জেলেদের হতে পারে।

তিনি আরও বলেন, মৃতদেহ দু’টি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিচয় নিশ্চিতের জন্য বেতার বার্তা দেওয়া হয়েছে। পাশাপাশি ট্রলার মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় জনপ্রতিনিধিদের অবহিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *