মিডিয়াকে শ্বেতা বসুর খোলা চিঠি

বিনোদন ও মিডিয়া

image_160612.7সকাল থেকে রাত সেলেব্রিটিরা কি করছেন আর কি করছেন না সব দিকে তীক্ষ্ণ নজর সাংবাদিকদের। তারকাদের সামান্য সর্দি-কাশি যখন বড় খবরের তালিকায়, তখন সেলেবদের দেহ ব্যবসার সঙ্গে জড়িয়ে থাকার খবর তো কোন প্রশ্নই রাখে না। বেশ কিছুদিন হল মুম্বইয়ের বান্দ্রার এক পাঁচতারা হোটেল থেকে, দেহব্যবসায় জড়িত থাকার অপরাধে গ্রেপ্তার করা হয় জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদকে। সম্প্রতি রেসকিউ হোম থেকে ছাড়া পেয়েছেন মধুচক্রের অভিযোগে ধৃত এই দক্ষিণী অভিনেত্রী।
বন্দিদশা থেকে মুক্তি পেয়েই এই মক্ষিরানি মিডিয়াকে একটি খোলা চিঠি পাঠিয়াছেন। এই চিঠিতে সংবাদমাধ্যমের বিরুদ্ধে তিনি তাঁর ক্ষোভ উগড়ে দিয়েছেন। এই চিঠিতে তিনি লিখেছেন, আমাকে গ্রেপ্তার করা নিয়ে অনেক মনগড়া গল্প তৈরি করা হয়েছে। এই সম্পর্কে আমি কিছু বলব না, আদালতের আমাকে দেওয়া ক্লিনচিট আপনাদের এর উত্তর দিয়ে দিয়েছে। তবে আমি সাংবাদিকদের উদ্দেশ্যে কিছু বলতে চাই।
আপনারা লিখছেন যে আমি বলেছি, আমার কাছে অন্য কোনও পথ না থাকায়, টাকার জন্য আমি ভুল পথ বেছে নিয়েছি। আমার মতো অনেক অভিনেত্রীরা আছেন, যাঁরা এই পথ বেছে নিয়েছে। কিন্তু আমি জানতে চাই এই কথা আমি আপনাদের কখন বলেছি। এর প্রমাণ আপনারা আমাকে দেবেন। তিনি আরও লিখেছেন, আপনাদের জানিয়ে রাখছি আপনাদের এই গল্প আমার পরিবারের সদস্য এবং আমার বন্ধুবান্ধবরা কেউ বিশ্বাস করেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *