ফরিদপুরে পানিতে ডুবে প্রাণ গেল তিন ভাই-বোনের

Slider গ্রাম বাংলা

192050_bangladesh_pratidin_sinking

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে।

রবিবার দুপুর ১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত মিম (৪), জিমি (৭) ও সাজ্জাদ (৫) চাচাতো ভাইবোন। মিম কাঠালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীতে ও জিমি ও সাজ্জাদ সদরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করতো বলে প্রাথমিকভাবে জানা গেছে।
জানা যায়, ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা বাশার মাতুব্বর এর মেয়ে মিম (৪) ও বাশার মাতুব্বরের ছোট ভাই জামের আলী মাতুব্বরের মেয়ে জিমি (৭) ও ছেলে সাজ্জাদ (৫) বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে মিম পানিতে তলিয়ে গেলে জিমি ও সাজ্জাদ তাকে তুলতে গেলে তিন জনই পানিতে ডুবে যায়। পরে বাড়ির লোকজন পুকুর থেকে তাদের তিনজনকে উদ্ধার করে সদরপুরর আটরশি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণ করেন। নিহত তিন জনই আপন চাচাতো ভাই বোন।

নিহত মিম এর চাচা এনামুল মাতুব্বর জানান, দুপুর ১টার দিকে মিম, জিমি ও সাজ্জাদ বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামলে পানিতে ডুবে তাদের মর্মান্তিক মৃত্যু হয়। তিনি জানান, জিমি ও সাজ্জাদকে নিয়ে তার পিতা জামের আলী সদরপুরে বসবাস করেন।

আজ রবিবার কাঠালবাড়িয়া মসজিদে পরিবারের পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করেন জামের আলী মাতুব্বর ও তার ভাই বাশার মাতুব্বর। ইফতার মাহফিলের কারণে শনিবার সদরপুর থেকে কাঠালবাড়িয়া গ্রামের বাড়িতে আসেন জামের আলী। বাশার মাতুব্বর কাঠালবাড়িয়া গ্রামের বাড়িতেই বসবাস করেন।
এদিকে সংবাদ পেয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহাবুব উর রহমান দ্রুত ঘটনাস্থলে পৌছে শোকার্ত পরিবারগুলোর পাশে দাঁড়ান এবং গভীর শোক প্রকাশ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ হতে প্রাথমিকভাবে দাফনের জন্য ৩০ হাজার টাকা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *