জন্মদিন ও ছুটি কাটাতে লন্ডনে সোনম কাপুর

Slider বিনোদন ও মিডিয়া

114754SK

বিয়ের পর থেকেই নানা কাজে ব্যস্ত সোনম কাপুর আহুজা। বিশেষ করে তাঁর নতুন ছবি (যা গত ১ জুন মুক্তি পায়) ‘বীর ডি ওয়েডিং’-এর প্রোমোশন ও অন্যান্য আরো কিছু কাজ। এর মাঝে কান থেকেও ঘুরে এসেছেন তিনি। তাই, স্বামী ও পরিবারকে খুব একটা সময় দেওয়া হয়নি তাঁর। ওয়েডিং ড্রামা ‘বীর ডি ওয়েডিং’-এর মুক্তির পর এবার বেশ খানিকটা সময় পেয়েছেন সোনম।

বক্স অফিসে ভালো ব্যবসা করছে ‘বীর ডি ওয়েডিং’ এবং মুক্তির দিন ১০ দশমিক ৭০ কোটি রুপি আয় করেছে। যা এ বছরের তৃতীয় সর্বোচ্চ ওপেনিং বলে বিবেচিত।

এবার ছুটি চাই সোনমের আর প্ল্যানও তৈরি। আগামী ৯ জুন সোনমের ৩৩তম জন্মদিন। আর এ উপলক্ষে আজ রাতেই লন্ডনের উদ্দেশে উড়াল দেবেন সোনম। সাথে থাকবেন স্বামী আনন্দ আহুজা আর বোন রিয়া কাপুর।

এ-প্রসঙ্গে গণমাধ্যম ডিএনএকে সোনম বলেন, কাজেই লন্ডন যাচ্ছি। সাথে আনন্দও যাবে আর সেই সাথে বোন রিয়া। এটা একটা ছোটখাট সেলিব্রেশনও বলতে পারেন। আমরা দারুণ আনন্দ করব।

তাঁর গার্ল গ্যাং (বীর ডি ও্রয়েডিং-এর কারিনা কাপুর খান, স্বরা ভাস্কর আর শিখা তালসানিয়া)-এর মধ্যে থেকে কেউ তাঁর সাথে যোগ দেবেন কি-না জানতে চাইলে তিনি বলেন, না। তবে আমার কাছের বন্ধু শিলা খান ও সংযুক্তা নায়ার আমার সাথে থাকবেন। লন্ডনে আমাদের ছোট ও খুব সুন্দর একটা বাড়ি আছে। আমরা সবাই ওখানেই থাকব। আমরা থাকার পরও আরো একটা ঘর খালি থাকবে। আমি চাইছিলাম, স্বরা (স্বরা ভাস্কর) আমাদের সাথে যাক, কিন্তু ও যাবে না বলে জানিয়েছে।
সূত্র : ডিএনএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *