গাজীপুরে দুটি সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

photo_1

গাজীপুর: “গাজীপুর জেলা সাংবাদিক সংস্থা ও আন্তর্জাতিক মানবাধিকার (ঐজঈড) হিউম্যান রাইটস্ ক্রাইম ওয়াচ আয়োজিত” পবিত্র মাহে রমজানে গনমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা ,ইফতার, দোয়া মাহফিল ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে।

০১লা জুন শুক্রবার বিকেলে জয়দেবপুর বাজারস্থ গাজীপুর জেলা সাংবাদিক সংস্থার কার্যালয়ে দৈনিক নিরপেক্ষ সংবাদ পত্রিকার প্রধান সম্পাদক ডাঃ মোঃ জামাল উদ্দিন খানের সভাপতিত্বে ও সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকার প্রধান সম্পাদক মোঃ হাইউল উদ্দিন খান এবং এইচ.আর.সি.ডবিøউ এর মানবাধিকার কর্মী আশিষ কুমার অঞ্জনের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সুপ্রিম কোর্ট আওয়ামী যুব আইনজীবী পরিষদ ও এইচ.আর.সি.ডবিøউ’র ভাইস চেয়ারম্যান এডভোকেট মোঃ আলী হোসেন, বিশেষ অতিথি- কবি সাহিত্যিক মানবকন্ঠ সেতু বন্ধন গাজীপুর জেলা আহবায়ক খন্দকার শহিদুল হক, মুক্তিযুদ্ধ ইতিহাস গবেষনা ফাউন্ডেশন’র সাধারন সম্পাদক কবি আবু নাসির খান (তপন),বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী,এইচ.আর.সি.ডবিøউ’র গাজীপুর জেলা শাখার আহবায়ক এডভোকেট আলী তারেক বুলবুল।

এছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন-দৈনিক কন্ঠবানী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জানে-এ-আলম, গাজীপুর নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংবাদিক মোহাম্মদ আব্দুল লতিফ সিদ্দিকী, সাংবাদিক সাইফুল ইসলাম মানিক, মোঃ কামাল পাটোয়ারী, মোঃ জাহিদ হোসেন সরকার, মোঃ হাসান আলী, মোঃ আমিনুল ইসলাম রবিন, মোঃ হামিদ খান, মিন্টু শেখ, আক্তার হোসেন ও মানবাধিকার কর্মী মোঃ জাফর ইকবাল সরকার প্রমুখ। ইফতারের পূর্বে আলোচনা ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন- সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকার প্রধান সম্পাদক মোঃ হাইউল উদ্দিন খান। তিনি বলেন গণতন্ত্র প্রতিষ্ঠায় গণমাধ্যমের স্বাধীনতা ও সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দেশের উন্নয়ন অগ্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অগ্রগণ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *