চবিতে তুচ্ছ ঘটনায় দোকান ভাঙচুর

Slider শিক্ষা

212628_bangladesh_pratidin_noakhali

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে একটি দোকান ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীর রিরুদ্ধে। আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে চবির স্টেশন চত্বরের খোকন মিয়ার দোকানটি ভাঙচুর করা হয়।

অভিযুক্তরা হলেন- চবি ছাত্রলীগকে বহিষ্কৃত আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান ও ছাত্রলীগ কর্মী তৌহিদুল ইসলাম জিমেল।
দোকানের মালিক খোকন মিয়া বলেন, ‘ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি মনছুর আলম এসে কিছু ইফতার বানানোর অর্ডার দেন। আমাদের দুজনের অর্ডারের কথা টেনে নিয়ে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান আমার সাথে কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে সে আমার বুকে পাথর মেরে হুমকি ধামকি দেয়। আমি আসরের নামাজের জন্য অজু করতে গেলে মিজান ও জিমেলসহ কয়েকজন এসে টেবিলে থাকা সব ইফতার সামগ্রী ফেলে দিয়ে যায়। এসময় চেয়ার টেবিল সব উল্টে দেয়। ’

তিনি আরো বলেন, মিজান প্রায় সময় এসে এখানে বাকি খায়, টাকা দেয় না। প্রতিদিন এসে যত টাকা খায় তার চেয়ে কম টাকা দেয়। আমি তাতেও কিছু বলি না।

প্রায় সময় ফ্রি খাওয়াই। আর রমজানে ইফতার খেতে এসে মিজান দোকানের ক্রেতাদের সামনে শোরগোল করে। আমি গত বুধবার এগুলো করতে বারণ করেছিলাম। তাই সে এসে আজ দোকান ভাঙচুর করেছে। দোকান ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে চবি ছাত্রলীগ থেকে বহিষ্কৃত আপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, তার সাথে সবার ঝামেলা। দোকানদার বারবার গায়ের উপর এসে মারার চেষ্টা করেছে। এরপর আমি চলে যাই। জুনিয়ররা কি করেছে আমি আর জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *