আমি এরশাদকে চিনিনা, অপপ্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নিব–কন্ঠশিল্পী মেরী

Slider গ্রাম বাংলা বিনোদন ও মিডিয়া

11243917_220031658360959_70944345780900544_n

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: ২০১৪ সালের চ্যানেল আই সেরা কন্ঠ শিল্পী মনিষা ভাদুরী মেরী বলেছেন, আমি গাজীপুরের এরশাদ কে, তাকে চিনি না। সুতরাং ভালবাসা বা পালিয়ে যাওয়ার প্রশ্নই আসে না। যারা আমাকে নিয়ে অপপ্রচার করছেন, আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

আজ সোমবার গ্রামবাংলানিউজকে ফোন করে এই অভিযোগ করেন ২০১৪ সালের চ্যানেল আই সেরা কন্ঠ শিল্পী মনিষা ভাদুরী মেরী।

মেরী বলেন, আমার ফোনটা কয়েকদিন ধরে নষ্ট। আমি বাবার সাথে বেড়াতে মামা বাড়ি আসছি। দুই দিন ধরে নানা মানুষ নানা কথা বলছেন। শুনেছি, কেউ কেউ আমাকে জড়িয়ে জনৈক এরশাদকে নিয়ে প্রেম ভালবাসা ও পালিয়ে যাওয়ার মিথ্যা তথ্য দিয়ে নানা অপপ্রচার করছেন। একজন কন্ঠশিল্পী হিসেবে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি চক্র কাজ করছে বলে আমার ধারণা। আমি খুব তাড়তাড়ি অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

একই ফোনে মেরীর বাবা জুয়েল ভাদুরী বলেন, আমি আমার মেয়েকে নিয়ে শশুরবাড়ি বেড়াতে এসেছি। এখন শুনি আমার মেয়েকে নিয়ে নানা কথা রটছে। আমি বাসায় গিয়ে আইনগত ব্যবস্থা নিব।

মেরীর ভাই অমিত জয় বলেন, আমার বোনকে নিয়ে অপপ্রচার হচ্ছে। আমার বোন নিরাপদে আছে, ভাল আছে। আমার বোনের সাথে কারো কোন প্রেম বা ভালবাসা নেই। আমরা গাজীপুরে ছিলাম। বেশ কয়েকমাস ধরে ঢাকায় বসবাস করছি। গাজীপুরে কারো সাথে আমাদের কোন মনমালিন্য নেই। সুতরাং আমার বোন বা আমাদের পরিবার নিয়ে কেউ কোন অপপ্রচার করে থাকলে আমরা আইনী প্রতিকার চাইব।

এ বিষয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদ বলেন, স্বাধীনতা বিরোধী একটি চক্র আমাকে ঘিরে আমার দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য পরিকল্পিতভাবে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার করছে। আমি এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন মাসুদ রানা এরশাদ।

প্রসঙ্গত: ২০১৪ সালের চ্যানেল আই সেরা কন্ঠের শিল্পী মনিষা ভাদুরী মেরী ছোটকাল থেকেই গাজীপুরে ছিলেন। কয়েক মাস আগে তিনি তার পরিবার সহ ঢাকায় বসবাস করছেন। সম্প্রতি বেশ কয়েকটি অনলাইন পত্রিকায় গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদ, কন্ঠশিল্পী মেরীকে নিয়ে উদাও, মর্মে সংবাদ প্রকাশ হয়। ওই সকল সংবাদের সূত্রধরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও খবরটি প্রচার হয়। এই নিয়ে ধুম্রজাল সৃষ্টি হলে গাজীপুরের রাজনৈতিক মহলে নানাগুঞ্জন তৈরী হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *