টাঙ্গাইলে আলোচিত সলিট হত্যা মামলায় গ্রেফতার ১

Slider গ্রাম বাংলা

182045_bangladesh_pratidin_solit-mdr-arrest-pic

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুরে আলোচিত সলিট হত্যা মামলার অন্যতম আসামি বাদশা মিয়াকে (৫০) গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। সে উপজেলার রামপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।

শনিবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আলোচিত সলিট হত্যা মামলার অন্যতম আসামি বাদশা মিয়াকে উপজেলার রামপুর গ্রাম থেকে শনিবার ভোর রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই মেহেদী হাসান গ্রেফতার করে। পরে দুপুরে তাকে বিজ্ঞ আদালতের হাজির করে ৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালে ১০ জানুয়ারী পুলিশের সোর্স শফিকুল ইসলাম ওরফে সলিট উপজেলার বেহালাবাড়ী বোনের বাড়ি থেকে নিখোঁজ হন। তারই ধারাবাহিকতায় সলিটের বড়ভাই রমজান আলী কালিহাতী থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করেন। পরে রমজান আলী টাঙ্গাইল আদালতে উপজেলার কুকরাইল গ্রামের সলিট এর বন্ধ রায়হানকে আসামি করে একটি গুম মামলা দায়ের করেন। ঐ মামলার প্রেক্ষিতে কালিহাতী থানা পুলিশ উপজেলার সাত বিল থেকে নিহত শফিকুল ইসলাম ওরফে সলিট এর কংকাল উদ্ধার করে।

মামলার তদন্তকারী অফিসার ইতিপূর্বে এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *