প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচার ও ইফতার

Slider বিচিত্র

210747_bangladesh_pratidin_kk

প্রধানমন্ত্রীর নানা উন্নয়ন কার্যক্রম ঘরে ঘরে পৌছে দিতে এক ব্যতিক্রমী আয়োজন করেছে গাজীপুরের কাপাসিয়া উপজেলা কৃষকলীগ।

শুক্রবার বিকালে কাপাসিয়ার দক্ষিণগাঁও (মরিয়ম ভিলেজ) এলাকায় এ আয়োজন করা হয়।

উন্নয়ন প্রচার কার্যক্রমে কাপাসিয়ার ১১ ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার সাধারণ মানুষ এসে উপস্থিত হয়। উন্নয়ন প্রচার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা ও প্রধান আলোচক ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের উপদেষ্টা আলম আহমেদ।
উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আইনউদ্দিন মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কাপাসিয়া কৃষক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু, কৃষক লীগ নেতা শাহ মো. জানি আলম কনক, সহসভাপতি মজিবুর রহমান আঙ্গুর, মোস্তফা কামাল, শ্রী সুনিল মাস্টার, মাইন উদ্দিন মেম্বার, শফিকুল ইসলাম মেম্বার প্রমূখ।

ইফতার পূর্ব প্রচার কার্যক্রম আলোচনায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি মোতাহার হোসেন মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন। যা সাধারণ মানুষ জানে না।

কৃষক লীগের উপদেষ্টা আলম আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে আজ দেশের চেহারাই পাল্টে গেছে। দেশের আনাচে-কানাচে শুধু উন্নয়নের ছোয়া। আর এসব উন্নয়য়নের কথা আমরা সাধারণ মানুষ পর্যন্ত পৌছাতে পারছি না। আর তাই আমরা উদ্যোগ নিয়েছি তৃণমূলে এ উন্নয়ন কার্যক্রম পৌছে দেবো।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন কার্যক্রমে শরিক হতে আমরা সর্বক্ষণ যে যার মতো কাজ করে যাবো। তিনি আরও বলেন, রাজধানী ঢাকায় ফ্লাইওভারে ভড়ে গেছে। বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত বিআরটি কার্যক্রম হচ্ছে। আর এ বিআরটি কার্যক্রম বাস্তবায়ন হলে ঢাকার উত্তরের এ অংশের চেহারাই পাল্টে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *