মিউজিকের জন্য তিশাকে হারালেন তৌসিফ

Slider বিনোদন ও মিডিয়া

180254_bangladesh_pratidin_tousif_pic-2

স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সদ্য বিবাহিত জনপ্রিয় মডেল তৌসিফ মাহবুব! কাঁধে গিটার ঝুলিয়ে ছুটে বেড়াচ্ছেন ব্যান্ডের সদস্যদের নিয়ে। তিনি ব্যান্ডের লিড গিটারিস্ট।

আর ভোকাল হিসেবে আছেন রনি।
তৌসিফ অভিনয়ের মানুষ হলেও রনি মূলত সংগীত শিল্পী। দু’জনে মিলেই এবার গড়েছেন নতুন একটি ব্যান্ড। অন্যদিকে তৌসিফের সদ্য বিবাহিতা স্ত্রী তানজিন তিশা নিজেকে একা ভাবতে থাকেন ক্রমশ। কারণ তৌসিফ রাত-দিন ব্যস্ত মিউজিক নিয়ে। আর এটিকে ঘিরে তৈরি হয় নতুন জটিলতা।

বাস্তবে নয়, এমনটা ঘটেছে সদ্য শুটিং শেষ হওয়া একটি বিশেষ মিউজিক ভিডিও’র গল্পে। যে গল্পের নায়ক তৌসিফ মাহবুব, নায়িকা তানজিন তিশা আর গায়ক হিসেবে আছেন সত্যিকারের কণ্ঠশিল্পী রনি।
toufiq pic-334

এর আগে ‘না’ শিরোনামের গান-ভিডিও দিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন রনি।

সেই ধারাবাহিকতায় এবার আসছে তার নতুন গান-ভিডিও ‘শেষ কবে’। গানটির কথা-সুর-সংগীত করেছেন সেতু চৌধুরী। আর ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।
সিএমভি’র ব্যানারে নির্মিত এই গান-ভিডিওটিতে দেখা যাবে একটি ব্যান্ড ও একটি সংসারের জয়-পরাজয়ের গল্প। যেখানে মিউজিকের জন্য তৌসিফকে স্যাক্রিফাইস করতে হয়েছে সংসার জীবন।

গানটির শিল্পী রনি বলেন, মিউজিকের জন্য একটা মানুষ কেমন করে হারিয়ে ফেলে তার সংসার-সন্তান-ব্যক্তিজীবন, সেই নির্মম গল্পটাই উঠে আসবে এই গানের গল্পে। আশা করছি গান ও গল্পটা ভাবাবে সবাইকে।

এদিকে অভিনেতা তৌসিফ বলেন, কাজটি করতে গিয়ে অভিনয় ভুলে আমি পুরোদস্তুর মিউজিশিয়ান বনে গেলাম! ফিলিং গুড। অসম্ভব সুন্দর একটি গান। ভিডিওতে যে গল্পটা আমরা বলতে চেয়েছি- সেটাও অসম্ভব মানবিক। আগাম না বলে, বরং পুরো ভিডিওটি দেখার অপেক্ষা করি।

tousif pic

তানজিন তিশা বলেন, এর আগে এমন চরিত্রে কাজ করার অভিজ্ঞতা হয়নি আমার। খুব ভালো লেগেছে। সুন্দর গান। সুন্দর ভিডিও কনসেপ্ট। এবারের ঈদ আয়োজনে এটা আমার অন্যতম ভালো লাগার কাজ হলো।

প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি সূত্রে জানা গেছে, ‘শেষ কবে’ গানটির ভিডিওটি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ ভিডিও শেয়ারিংয়ের বেশ কয়েকটি প্ল্যাটফর্মে প্রকাশ পাচ্ছে শিগগিরই- ঈদ উৎসবের বিশেষ আয়োজনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *