জাহাঙ্গীরের পক্ষে ইফতারে দোয়া চাচ্ছেন মন্ত্রীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ

Slider গ্রাম বাংলা সারাদেশ

FB_IMG_1527082699025

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম গতকাল বুধবার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির সাথে ইফতার করেন। মহানগরে ১ নম্বর ওয়ার্ডের নেতৃবৃন্দ জিরানী বাজার সংলগ্ন ফরচুন প্লাজায় উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। গাজীপুর-২ আসনের সাংসদ জাহিদ আহসান রাসেল এমপি নগরীর ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডে একাধিক ইফতার পূর্ব আলোচনায় জাহাঙ্গীরের পক্ষে দোয়া প্রার্থনা করেন।

ইফতারের পূর্বে আলোচনায় মন্ত্রী বলেন, গাজীপুর সিটি নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের পতাকা তলে গণজোয়ার দেখতে পাবে দেশবাসী। মাননীয় প্রধানমন্ত্রী সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করছেন। যে কারনে খুলনার মানুষ বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় উপহার দিয়েছে। আগামী ২৬ জুন গাজীপুর সিটি নির্বাচনেও নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে জাহাঙ্গীরের পক্ষে সকলের দোয়া ও সমর্থন থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জাহাঙ্গীর আলম উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।
৩৩ নম্বর ওয়ার্ডের জামিয়া রাশেদিয়া মাদ্রাসা ও এতিমখানায় আয়োজিত দোয়া ও ইফতার অনুষ্ঠানে জাহিদ আহসান বলেন, মাহে রমজানের পবিত্রতা এবং ঈদুল ফিতরের আনন্দ প্রতিটি পরিবারে সব মানুষের মুখে হাসি ফোটাবে এই প্রার্থনা করি। ঈদের পর আনন্দমনে উৎসবমুখর পরিবেশে নেতৃবৃন্দরা যেন ঘরে ঘরে ভোট চান তিনি এই আহ্বান জানান।

এসময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডল, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, অধ্যক্ষ মহিউদ্দিন মহি, মহানগরের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ আশরাফুল আলম আসকর, ৬ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ গিয়াস উদ্দিন মোল্লা, শওকত হোসেন মন্ডল, ডাঃ খলিলুর রহমান, আঃ মজিদ সরকার, মোঃ তারিকুজ্জামান হীমু, খন্দকার জলিল, আব্দুর রশিদ, ওসমান গণি লিটন, মামুনুর রশিদ, শওকত ইমরান মোল্লা প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

##
মিডিয়া সেন্টার
নৌকা মার্কা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *