শ্রীপুরে চলন্ত গাড়িতে ধর্ষণের চেষ্টা, আটক ১

Slider গ্রাম বাংলা

b1cc612b1bac13f867c4e67e62c3394c-593622c3e0838

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে চাকুরী দেওয়ার কথা বলে এক নারীকে ব্যক্তিগত গাড়িতে তুলে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।আটক যুবক কবির হোসেন(৪৫) উপজেলার উজিলাব গ্রামের আব্দুল বারেকের ছেলে। গত সোমবার রাত পৌনে বারোটায় উপজেলার মাওনা চৌরাস্তা ওড়াল সেতুর কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, কয়েক মাস আগে ভুল নাম্বারে কলের মাধ্যমে কবিরের সাথে পরিচয় হয় তাঁর। কিছু দিন পর তাকে চাকরি দেওয়ার প্রস্তাব দেয় কবির। প্রস্তাব পেয়ে ওই নারী কয়েক দিন আগে শ্রীপুর এলাকয় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে আসে। গত সোমবার চাকরি দেওয়ার কথা বলে মাওনা চৌরাস্তা আসতে বলে কবির। তিনি রাতে মাওনা চৌরাস্তা দেখা করতে এলে জোর করে গাড়িতে তুলে নেওয়া হয়। পরে ওড়াল সেতুর দক্ষিণ পাশে নিয়ে ধর্ষণে চেষ্টা করলে তিনি চিৎকার দেন। এতে আশপাশের মানুষ গাড়ির গতি রোধ করে তাকে উদ্ধার করে। এ সময় গাড়ি থেকে কবিরকেও আটক করে।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই) আজহারুল ইসলাম জানান, স্থানীয়রা মাওনা চৌরাস্তার দক্ষিণ পাশে একটি গাড়ি থেকে ওই নারীকে উদ্ধার করে। এ সময় গাড়ির ভেতর থেকে কবির হোসেনকে আটক করে পুলিশে দেওয়া হয়। পরবর্তীতে মেয়ে বাদী হয়ে কবিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *