ইনস্টাগ্রামে ভাইরাল মিস ওয়ার্ল্ডের যে ছবি!

Slider বিনোদন ও মিডিয়া

054054_bangladesh_pratidin_bds

মানুষ নিজের প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কখন কোথায় কী করছেন, তা জানার জন্য অতি উৎসাহী। যদিও আজকাল সেলেব্রিটিরা সোশ্যাল সাইটে তেমন সচল না। তাই যখন তখন তাদের টাইম টু টাইম নিউজ পেতে বেশ অসুবিধা ভক্তদের। দু’তিন বছর ধরেই ভক্তরা আশায় ছিল, কবে মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই সোশ্যাল সাইটে নিজের অ্যাকাউন্ট খুলবেন।

তবে ঐশ্বর্য যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক সচেতন তা সকলেই জানে। পাবলিক ফিগার হয়েও কখনো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোন বেফাঁস মন্তব্য করেননি। তাই তাকে নিয়ে উন্মাদনাটা একটু বেশিই আমজনতার। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুললেন মিস ওয়ার্ল্ড।

67

প্রথমেই পোস্ট করলেন নিজের মেয়ের ছবি আরাধ্যার। ক্যাপশনে লিখলেন, ‘আমার পুনর্জীবন’।

আরাধ্যাকে নিয়ে ঐশ্বর্য কতটা প্রোটেক্টিভ তার প্রমাণ বারেবারে পেয়েছে সিনেপ্রেমীরা। আরাধ্যার জন্মের পর এক মুহূর্তের জন্যও কোল ছাড়া করেনি তাকে। কেরিয়ারে লম্বা ব্রেক নিয়েছিলেন, যাতে নিজের মেয়ের সঠিক দেখভাল নিজের হাতে করতে পারেন। অভিনেত্রীর পুরো জগৎটা ঘিরে যে কেবল আরাধ্যা তা ফের প্রমাণিত হল তাঁর প্রথম ইনস্টাগ্রামের পোস্টে। ফ্যামিলি অ্যালবাম থেকে সদ্যজাত আরাধ্যার সঙ্গে নিজের ছবি আপলোড করলেন গ্রিড ভিউ স্টাইলে। সেখানেই শুরু হয়েছে লাইকসের বন্যা। কমেন্ট সেকশন ভরছে ছবির প্রশংসায়। তাছাডা, অ্যাকাউন্ট খুলতেই ফোলোয়ার ছাড়িয়েছে ২২৪ হাজারেরও বেশি। যদিও অ্যাকাউন্টটা ভেরিফাইড হতে আরও কিছু সময় লাগবে। মেয়ের ছবির পরই পোস্ট করলেন ‘কান’ ফেস্টিভালের নিজের ফার্স্ট লুক। আকাশি গোলাপী সিক্যুয়েন্সড ড্রেসে ফেস্টিভালের একটি ইভেন্টে হাজির ছিলেন ঐশ্বরিয়া রাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *