বাঁচা-মরার লড়াইয়ে আগুয়েরোকে পাচ্ছে না সিটি

খেলা

image_109351_0বুধবার এসএ রোমার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ‘মহাগুরুত্বপূর্ণ’ ম্যাচে আগুয়েরোকে ছাড়াই মাঠে নামতে হবে ম্যানচেস্টার সিটিকে। শনিবার এভারটনের বিপক্ষে হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় আগামী বেশ কয়েকদিন মাঠের বাইরে থাকতে হবে এই আর্জেন্টাইন স্ট্রাইকারকে।

শনিবার প্রতিপক্ষের মাঠে এভারটন ডিফেন্ডার মোহাম্মদ বেসিকের বাজে টেকলের শিকার হয়ে হাঁটুর লিগামেন্টে ব্যথা পান আগুয়েরো।  সঙ্গে সঙ্গে মাঠ ছাড়তে হয় এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

সিটি বস ম্যানুয়েল পেলেগ্রিনি বলেন, “সম্ভবত সে রোমার বিপক্ষে বুধবার খেলতে পারবে না। আমরা এ ব্যাপারে নিশ্চিত নই; তবে মাত্র তিনদিনের ব্যবধানে হাঁটুর লিগামেন্টের ইনজুরি থেকে সেরে উঠা কষ্টসাধ্য।”

চ্যাম্পিয়ন্স লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আগুয়েরোকে দল মিস করবে বলে জানান সিটি কোচ পেলেগ্রিনি। তিনি বলেন, “ওর না থাকাটা দলের জন্য অবশ্যই সমস্যা। সে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং সে আমাদের দলের সেরা তারকা। তবে সে এখন খেলার জন্য পুরোপুরি ফিট নয়।”

বুধবারের ম্যাচে এসএ রোমাকে হারাতে পারলে সরাসরি চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উত্তীর্ণ হবে পেলেগ্রিনির ম্যান সিটি। হেরে গেলে বাদ পড়ে যাবে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। আর সিটি যদি রোমার সঙ্গে ড্র করে; আর অন্য ম্যাচে সিএসকেএ মস্কো’কে বায়ার্ন মিউনিখ পরাজিত করে তবেও নকআউট পর্বে যেতে পারবে সিটিজেনরা।

প্রসঙ্গত, চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছে সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতা সব ধরনের প্রতিযোগিতায় ১৭ ম্যাচে দুটি হ্যাটট্রিকসহ ইতোমধ্যেই ১৭ গোল করে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *