পুলিশ পিটিয়ে আসামী ছিনতাই

Slider গ্রাম বাংলা টপ নিউজ

116631_rp

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৭ম শ্রেণীর এক মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষনের চেষ্টায় অপহরণ করে নির্জন বিলে তুলে নেয়ার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামীকে ছিনিয়ে নিয়ে গেছে তার বাহিনীর সদস্যরা। গত মঙ্গলবার রাতে তাকে আটকের পর পুলিশের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়া হয়। এ ঘটনায় পুলিশের এক এইআইসহ ৩ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে আটক করেছে।

চনপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) বাদশা আলম জানান, ৭ম শ্রেণীর এক মাদ্রাসা শিক্ষার্থীকে গণধর্ষণের চেষ্টায় অপহরণ করে নির্জন বিলে তুলে নেয়ার অন্যতম হোতা নাসির সহ তার বাহিনীর সদস্যদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলে মামলার প্রধান অভিযুক্ত নাসিরকে আটক করে তারা। এই ঘটনার ১০ মিনিটের মধ্যে ৫০/৬০ জন নারী পুরুষ দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করে।

তারা পুলিশের সিএনজি অটোরিক্সা ভাংচুর করে এবং এসআই বাদশা আলম, কনস্টেবল রাজু ও মেহেদী হাসানকে পিটিয়ে গুরুতর আহত করে নাসিরকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রাতেই এসআই বাদশা আলম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে বিপুল সংখ্যক পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত হাসিবুর রহমান, সামসুন্নাহার ও আবু তাহের লেকু নামে ৩ ব্যক্তিকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *