শোক প্রকাশ খালেদা জিয়ার

জাতীয়

Khaleda-zia-02_70407বিশিষ্ট অভিনেতা খলিলুল্লাহ খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।রোববার বিএনপির যুগ্ম মহাসচিব (দফতরের দায়িত্বপ্রাপ্ত) অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোকবাণীতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান তিনি।

বিবৃতিতে উল্লেখ করা হয়, জাসাস’র সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপদেষ্টা, চলচ্চিত্র জগতের শ্রেষ্ঠ অভিনেতা খলিলউল্লাহ খান (খলিল) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।শোকবার্তায় খালেদা জিয়া বলেন, “মঞ্চ ও চলচ্চিত্র জগতে বলিষ্ঠ অভিনেতা খলিল-এর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।”

দক্ষ ও গুণী এই অভিনয়শিল্পী তার অসাধারণ অভিনয়ের জন্য দেশের মানুষের মনে চিরজাগরুক হয়ে থাকবেন। বহুমাত্রিক চরিত্রে অভিনয় দক্ষতার জন্য অন্য শিল্পীদের চেয়ে তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয়। অমর এই শিল্পীর ইন্তেকালে দেশে অভিনয় জগতে যে শূন্যতার সৃষ্টি হলো, তা সহজে পূরণ হবার নয় বলেও মন্তব্য করেন খালেদা জিয়া।

তিনি মরহুম খলিল উল্লাহ খলিলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, শিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, নিকটজন, ভক্ত, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান।

অপর এক শোকবাণীতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম খলিলকে চিত্রজগতের একজন খ্যাতিমান অভিনেতা এবং বাংলা সাংস্কৃতির একজন স্মরণীয় ব্যক্তিত্ব বলে উল্লেখ করে তার রুহের মাগফিরাত কামনা করেন।এছাড়া তার শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও ভক্তদের প্রতি গভীর সহমর্মিতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *