‘দখল করে নিল বসতবাড়ি, বাবাকেও খুঁজে পাচ্ছিনা’

Slider জাতীয়

a83e80cc347a4c44a6361b9ab5181912-59f53812731f9

‘পুলিশের নির্দেশে কাগজপত্রসহ আমার বাবা থানায় গিয়ে আর ফিরে আসেননি। এই সুযোগে ১০/১২ জনের একটি দল লাঠিসোটা নিয়ে বাড়িতে ঢোকে। গোসলখানা ভেঙ্গে ফেলে। ১ ঘণ্টার মধ্যে একটি পুকুরসহ বাড়ির বেশ কিছু অংশ কাটা তারের বেড়া দিয়ে দখল করে নেয়। ৩ দিন পার হয়ে গেলেও থানা থেকে বাবা আর ফিরে আসেননি। তার ফোনও বন্ধ। কোন সন্ধান পাচ্ছিনা’। শনিবার বেলা ৯টায় সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পল্লীমঙ্গল গ্রামের কৃষক জাহিদ তালুকদারের মেয়ে রেশমী আক্তার।

রেশমীর অভিযোগ, তার পিতার বসতবাড়ির মধ্য থেকে বড় চাচা আব্দুল হালিম তালুকদার বৃহস্পতিবার দুপুরে জোরপূর্বক .১৫ শতক জমি দখল করে নিয়েছেন। এই দখল প্রক্রিয়ার সাথে থানা পুলিশেরও হাত রয়েছে বলে তিনি অভিযোগ করেন। বাড়ি দখল হওয়ার পূর্বে পুলিশের লোকজন জাহিদ তালুকদারকে থানায় ডেকে বৈঠকে বসে। বৈঠক থেকে জাহিদ আর বাড়ি ফেরেননি। বড় ভাই হালিম তালুকদার ফিরে গিয়ে লোকজন নিয়ে বাড়িটি দখল করেন।

এই ঘটনার পর থেকে জাহিদ তালুকদারের মোবাইল ফোনটিও বন্ধ (০১৭৩৮-৪০৭০২৫)। ভয়ে তিনি কোথাও আত্মগোপনে থাকতে পারেন অথবা তাকে ভয় দেখিয়ে কোথাও আটক করে রাখা হয়ে থাকতে পারে বলেও রেশমী অভিযোগ করেন।

এ সম্পর্কে থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, বিষয়টি নিয়ে এএসআই শরিফুলের উপস্থিতিতে থানায় একটি বৈঠক হয়েছে। তবে কেউ বাড়ি দখল করেছে কিনা তা জানা নেই। কোন অভিযোগও পাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *