গাজীপুর সিটি কর্পোরেশনকে ক্লিন সিটি গ্রীন সিটি হিসাবে গড়ে তুলবো। -জাহাঙ্গীর আলম

Slider ফুলজান বিবির বাংলা

30624419_832969993541768_2098241493106984256_n

মহান মে দিবসে মেহনতী শ্রমিক ভাইবোনদের জানাই সংগ্রামী অভিবাদন। আমি নির্বাচিত হলে গাজীপুর সিটির আটটি অঞ্চলে শ্রমিকদের জন্য স্বল্প ভাড়ার আবাসিক কমপ্লেক্স নির্মাণ করবো। নুন্যতম ৫০ বিঘার সেইসব কমপ্লেক্সে পরিকল্পিত স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মার্কেট এবং বিনোদন পার্ক থাকবে। গাজীপুরকে ক্লিন সিটি ও গ্রীন সিটি হিসাবে গড়ে তুলবো। গত ১ মে ১৭ নম্বর ওয়ার্ডের চান্না এলাকায় একটি পথসভায় শ্রমিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম গত দুইদিন সরকারি ছুটি থাকায় দিনব্যাপি জমজমাট প্রচারণা চালিয়েছেন। ১ মে মঙ্গলবার সকাল সাড়ে ৮ থেকে ১৩, ১৪, ১৫, ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের মোগর খাল,যোগীতলা, নতুন বাজার, চান্দনা মধ্যপাড়া, সাধুকাঁচা বাজার, নলজানি বশির সড়ক, দক্ষিণ তেলিপাড়া, বাড়িয়ালি, টেকনগপাড়া, তেলিপাড়া এলাকায় গণসংযোগ করেন। তিনি পথসভায় বক্তব্য রাখেন এবং আশপাশের মার্কেট, বাসাবাড়ি ও পথচারিদের মাঝে লিফলেট ও গলায় ঝুলানো ব্যাচ বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

অপরদিকে ২ মে জাহাঙ্গীর আলম নির্বাচনী প্রচারণা করেন ১, ২, ৩, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে। ১ মে প্রচারণা শেষে তিনি কাশিমপুর রাত্রিযাপন করেন। বুধবার সকাল ৮ থেকে এলাকায় পায়ে হেটে প্রচারণা করেন। পরে ১ নম্বর ওয়ার্ডের মাধবপুর থেকে দিনের গণসংযোগ কর্মসুচি শুরু করেন। দক্ষিণ পানিশাইল, নুরুন নগর, মামুন নগর, চক্রবর্তি, ডালাস সিটি, লতিফপুর, হাতিমারা, সারদাগঞ্জ, স্কয়ার গেট, সুলতান মার্কেট, সুরাাবাড়িতে পথসভা করেন। রাতে লোহাকৈর মাজারে দোয়া করেন।

এসময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক আশরাফুল আলম (আসকর), যুগ্ম সাধারন সম্পাদক এস এম মোকশেদ আলম, উপদেষ্টা আয়নাল হোসেন, কার্যকরী সদস্য মো. আনোয়ার হোসেন, কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আ. লীগের উপদেষ্টা মো. কলিমউদ্দিন, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল, যুবলীগ কেন্দ্রীয় কমিটি ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা সাবেক যুবলীগ সভাপতি শাহাদৎ হোসেন খান, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি মো. আবুল কাশেম, এড সিরাজুল ইসলাম,এড. আতাউর রহমান, ১ নং ওয়ার্ড সভাপতি মো. খলিলুর রহমান প্রমুখসহ সকল ওয়ার্ড নেতৃবৃন্দ গণসংযোগে অংশ নেন।

প্রেসবিজ্ঞপ্তি

জাহাঙ্গীর আলম মিডিয়া সেন্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *