সাতক্ষীরায় ভাইয়ের লাঠির আঘাতে ভাই খুন

Slider বিচিত্র

fd4f55597d8716e6c1d575a02e80afb5-59e81b11a7916

জমি নিয়ে বিরোধের জের ধরে সাতক্ষীরার কালিগঞ্জে প্রতিপক্ষরে হামলায় মাসুদ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। সে উপজেলার বন্দেকাটি গ্রামের মোনায়েম হোসেন গাজীর ছেলে। আহত অবস্থায় চিকিৎসা দেওয়ার জন্য আজ ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় উপজেলার বন্দকাটি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে প্রতিপক্ষ গ্রুপের মোনায়েম হোসেনের ভাই মোয়াজ্জেম হোসেন, আব্দুল আজিজ ও আজিজের ছেলে আশরাফ হোসেনসহ তিনজনকে গ্রেফতার করেছে।

কালিগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব হোসেন জানান, বন্দকাটি গ্রামের মোনায়েম গাজির পরিবারের সাথে তার চাচাত ভাই মোয়াজ্জেম, আজিজ ও মোকাররমের দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষ চাচাতো ভাই আতিকুলসহ কয়েকজন মোনায়েম গাজির ছেলে মাসুদ হোসেনের মাথায় বাঁশের লাঠি দিয়ে সজোরে আঘাত করে। তাকে ঠেকাতে গিয়ে আহত হন মাসুদের বোন শারমিন ও স্ত্রী রেশমা। গুরুতর আহত অবস্থায় মাসুদকে প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে সাতক্ষীরা সদর হাসপাতাল ও সর্বশেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে আজ ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। ময়না তদন্তের জন্য মাসুদ হোসেনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *