সোনাগাজীতে স্কুলছাত্রীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ

Slider নারী ও শিশু

115415_b5

ফেনী: সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে অপহরণ করে চার দিন আটক রেখে ধর্ষণ করেছে লোকমান হোসেন (৩২) নামে এক বখাটে। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল বাসস্ট্যান্ড এলাকা থেকে লোকমানকে আটক ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। আটক লোকমান সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের আহছান উল্যাহর ছেলে। সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ জানায়, ২৪শে এপ্রিল মঙ্গলবার সকালে সপ্তম শ্রেণির ওই ছাত্রী বাড়ি থেকে সোনাগাজী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে আগে থেকে ওত পেতে থাকা লোকমানসহ বেশ ক’জন তাকে অপহরণ করে। পরে ছাত্রীকে সিএনজি অটোরিকশা করে অন্যত্র নিয়ে যায়। খবর পেয়ে বাড়ির স্বজনরা থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

পুলিশ জানায়, অপহরণের পর স্কুলছাত্রীকে সোনাগাজী থেকে কুমিল্লায় নিয়ে একটি ঘরে আটকে রাখে।
এ সময় তাকে একাধিকবার ধর্ষণ করে লোকমান। শনিবার রাতে কুমিল্লা ফেনীর মহিপাল হয়ে অন্যত্র যাওয়ার পথে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় বখাটে লোকমানকে আটক করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই বখাটে ধর্ষণের কথা স্বীকার করেছে। উদ্ধার স্কুলছাত্রীটির শারীরিক পরীক্ষার জন্য গতকাল ফেনী জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *