লুকোচুরি প্রেমে মজেছেন আরজু-মৌসুমী

বিনোদন ও মিডিয়া

image_109308_0ঢাকার চলচ্চিত্রের প্রতিশ্রুতিশীল চিত্রনায়ক কায়েস আরজু ও টিভি মিডিয়ার আলোচিত অভিনেত্রী লাক্স তারকা মৌসুমী হামিদের মধ্যে ইদানীং সম্পর্কটা বেশ ভালো। দু’জনে লুকোচুরি প্রেম খেলছেন বলেও খবরে প্রকাশ। তবে সেটা বাস্তবে নয়। বড় পর্দায় দেখা যাবে এ দুই তারকার ভিন্ন প্রেমের রসায়ন।

হাসান ফুয়াদের পরিচালনায় ‘লুকোচুরি প্রেম’ ছবির মাধ্যমে জুটি হয়ে আসছেন আরজু ও মৌসুমী হামিদ। ৩১ ডিসেম্বর মহরতের মধ্য দিয়ে ছবিটির শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

নতুন এ ছবিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক আরজু বলেন, ‘লুকোচুরি প্রেমের গল্প সত্যিই অসাধারণ। আমি সবসময়ই ভালো গল্পের ছবিতে কাজ করতে চেয়েছি এবং পেরেছিও। মৌসুমী হামিদের সঙ্গে প্রথম কাজ হলেও তার সঙ্গে আগেই আমার বেশ জানাশোনা ছিল। তাই আশা করছি আমাদের দু’জনের সমন্বয়ে ভালো কিছুই হবে।’

মৌসুমী হামিদ বলেন, ‘যেহেতু বাণিজ্যিক ধারার ছবিতে কাজ শুরু করেছি, তাই এখন চেষ্টা করছি ভালো ছবিতে কাজ করতে। এ ছবির গল্প অনেক ভালো লেগেছে। আমার চরিত্রটিও চমৎকার।’

মৌসুমী হামিদ বর্তমানে ‘ব্ল্যাকমানি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে আসছে নতুন বছরের ফেব্রুয়ারিতে কায়েস আরজু ওপার বাংলার নায়িকা ডোনার সঙ্গে শুরু করতে যাচ্ছেন ‘ফ্রেন্ড’ ছবির কাজ। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘এই তুমি সেই তুমি’ ও ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবি দুটি। শুটিং চলছে ‘এক মুঠো স্বপ্ন’ ছবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *