গাসিকের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী অরুনের প্রতীক মিষ্টি কুমড়া

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

অরুন দাদা

সোলায়মান সাব্বির, গাজীপুর অফিস: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৩০নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকাবাসীর উন্নয়ন করতে চান মোঃ সামসুল আলম (অরুন) বি.এসসি. ।

তিনি গাজীপুর শহরের নিকটে কানাইয়া গ্রামের মরহুম মোঃ ইমাম উদ্দিন মাষ্টারের মেজো ছেলে। তিনি বর্তমানে এক কন্যা সন্তানের জনক। তিনি কানাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি। বিগত ১০ বছর যাবৎ নিজস্ব অর্থায়নে কানাইয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কানাইয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে, গরীব ও মেধাবীদের সার্বিক সহযোগিতা করে আসছেন।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, তিনি সমাজের মেধাবী শিক্ষার্থীদের পাশে ছিলেন এবং বিগত ১০ বছর যাবত বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। প্রতি রমজান মাসের পুর্বেই গরীবদের মধ্যে সেহরী ও ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করে থাকেন। নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করেছেন বলেও জানা গেছে। এলাকার মসজিদ মাদ্রাসায় নিজস্ব অর্থায়নে অনুদান দিয়েছেন বলে বিভিন্ন মহল নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী মোঃ সামসুল আলম (অরুন) বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করব। আমার এলাকার গরীব ও মেহনতী মানুষের কষ্ট লাঘব করব এবং গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে থেকে পূর্বের মতোই সততার সহিত সকল কাজ সম্পন্ন করব ইনশাল্লাহ।

শিক্ষার প্রতি গুরুত্বআরোপ করে অরুন বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার ওয়ার্ডকে একটি সমন্বিত শিক্ষা কর্মসূচির আওতায় এনে সকলের জন্য শিক্ষা নিশ্চিত করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *