কুড়িগ্রামের রৌমারীতে হত্যার অভিযোগে স্বামী-শ্বশুর আটক

Slider নারী ও শিশু রংপুর

গাড়ির-মধ্যে-যৌন-সংঘর্ষ-প্রেমিকাকে-গলা-টিপে-হত্যা
প্রতিকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মমতাজ বেগম (২০) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহত গৃহবধূর স্বামী মিজানুর রহমান ও শ্বশুর আব্দুল হামিদকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের উত্তর খেদাইমারী এলাকায় তার স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে মঙ্গলবার ভোরে গৃহবধূ মমতাজকে গলা টিপে হত্যা করে তার স্বামী।

বিষয়টি সকালে এলাকাবাসী বুঝতে পেরে গৃহবধূর স্বামী মিজানুর ও শ্বশুর হামিদকে আটক করে রৌমারী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের আটক এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মিজানুরের তৃতীয় স্ত্রী মমতাজ। এর আগে তার আরও দুই স্ত্রী স্বামীর নির্যাতনের কারণে সংসার করতে না পেরে চলে গেছেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের স্বামী ও শ্বশুরকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিক সুরতহালে গৃহবধূর গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি জাহাঙ্গীর আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *