ডা. শামারুখ হত্যার বিচারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ঢাকা সারাদেশ

image_109318_0সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের পুত্রবধূ ডাক্তার শামারুখ মাহজাবিনের মৃত্যুর সঠিক কারণ উদ্ঘাটনসহ ঘাতকদের বিচার ও নিহতের পরিবারের নিরাপত্তার দাবি জানিয়েছে আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদ।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে বক্তারা এ দাবি জানান। আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদ, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সামাজিক সাংস্কৃতিক গোষ্ঠি যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে।

বক্তারা বলেন, ঢাকা মেডিকেল কলেজের  ফরেনসিক বিভাগ প্রণীত ময়না তদন্তের রিপোর্টে ডা. শামারুখ মাহজাবিনের মৃত্যুকে আত্নহত্যা হিসাবে চিহ্নিত করা হলেও যে বাথরুম থেকে মেহজাবিনের লাশ উদ্ধার করা হয়েছে তার ভেন্টিলেটরের গ্রিলের উচ্চতা মাত্র ৫ ফুট। যেখানে ৫ ফুট ২.৫ ইঞ্চির লম্বা মেয়ে ঝুলতে পারে না। তাই আত্মহত্যা নয় এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

তাই সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এই অস্বাভাবিক মৃত্যুর রহস্য উদঘাটন এবং  প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক দিতে ও শামারুখের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হস্তক্ষেপ কামানা করেন বক্তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক নিগার বানু, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সামাজিক সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক মো. শরিফ, সদস্য সচিব রাশেদুল হাসান, আইডিইবি সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি আনোয়ারুল হক বাবলু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *