মেহ্জাবীনের চেয়ে মিম এগিয়ে: মৌসুমী হামিদ

Slider বিনোদন ও মিডিয়া

19070

টিভি নাটকের জনপ্রিয় মুখ মৌসুমী হামিদ। অভিনয় জগতে পা রাখার পর থেকেই একাধিক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন। শুধু তাই নয় মাঝে মাঝে সিনেমার আইটেম গানেও দেখা যায় এ অভিনেত্রীকে। ব্যতিক্রমী গল্প এবং চরিত্র পেলে একটু বেশিই মনোযোগ দিয়ে কাজ করেন। ধারাবাহিক, একক নাটক কিংবা রোমান্টিক ঘরানার নাটকগুলোতেই বেশি অভিনয় করছেন। বর্তমান সময়ে একক নাটকের পাশাপাশি সিরিয়াল নাটকের শুটিংয়েও ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে দেওয়া ছোট সাক্ষাতকারে নিজের ব্যস্ততা আর ব্যক্তিগত ও পছন্দের বিষয়ে কথা বলেন মৌসুমী। বর্তমানে কী নিয়ে ব্যস্ত? এ প্রশ্নের জবাবে এ নায়িকা বলেন, কুষ্টিয়া থেকে একটি নাটকের শুটিং করে ফিরলাম। গতকাল সারা দিন কামরাঙ্গীরচরে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করেছি। লেখক শহীদুল জহিরের ভালোবাসা নামে একটি ছোটগল্পের ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। দারুণ একটা কাজ হয়েছে।

আপনার কোন বাজে অভ্যাস আছে? এর উত্তরে মৌসুমী বলেন, আমি খুবই দুষ্টু। নানা জায়গায় হুট করে বেফাঁস কথা বলে ফেলি। কথা বলার পর সবাই বোঝেন। আগে বোঝেন না।

এদিকে ঢালিউডের ব্যস্ততম দুই অভিনেত্রী মেহ্জাবীন আর বিদ্যা সিনহা মিমের মধ্যে কে বেশি সুন্দর? এমন প্রশ্নের জবাবে মৌসুমী বলেন, দুজনই সুন্দরী। তবে আমি বিদ্যা সিনহা মিমকেই এগিয়ে রাখব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *