মধ্যনগরে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ৩০ জন আহত”

Slider বিচিত্র

images[1][16]

আল-আমিন আহমেদ সালমান,সুনামগঞ্জ(মধ্যনগর):-সুনামগঞ্জের মধ্যনগরে গতকাল শুক্রবার পাগলা কুকুড়ের কামড়ে প্রায় ২৫ জন আহত হয়েছে।আহতদের চিকিৎসার জন্য মধ্যনগর সদরে পাঠানো হয়। পর্যাপ্ত পরিমানে ঔষধ,ইনজেকশন সরবরাহ না থাকাতে কিছু রোগীদের ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মধ্যনগর ইউনিয়নের মাছিমপুর ২জন,কান্দাপাড়া ২জন,তেলীপাড়া ২ জন, ইটাউড়ি ২ জন,ইনাতনগর ১ জন, চামরদানী ইউনিয়নের দুগনই গ্রামে ৬জন,বদলপুর ১ জন এবং পাশ্ববর্তী পাইকুরাটি ইউনিয়নের মাসকান্দায় ১ জন।
পরে বিকাল আড়াইটার দিকে বনগাঁও গ্রামের মাস্তুল মিয়া(৪৫) লাঠি দিয়ে উপর-ঝুপরি আঘাত করে কুকুড়টিকে হত্যা করে।

মধ্যনগর বাজারের শামছুন্নাহার মেডিকেলর হলের পল্লী চিকিৎসক সাইদুর রহমান জিয়া জানান, আমাদের এখানে যতেষ্ট পরিমান ঔষধ সরবরাহ না থাকাতে প্রাথমিক চিকিৎসা শেষে আমরা মারাত্নভাবে আহতদের ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।

মধ্যনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার জানান, গককাল আমার ইউনিয়নের বেশ কতগুলো গ্রাম ও পাশ্ববর্তী ইউনিয়নের পাশাপাশি কয়েকটি গ্রামের ২৯-৩০ জনকে একটি পাগলা কুকুড় কামড়িয়েছে। আহদের চিকিৎসার জন্য তাদের স্বজনেরা ডাক্তারের নিকট নিয়ে গেছে। যাদের চিকিৎসা করার সামর্থ নেই তাদের চিকিৎসা দেওয়ার জন্য আমি উপজেলা প্রশাসনকে অবহিত করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *