এবার মুস্তাফিজের দিকে আঙুল তুলে যা বললেন মাহেলাও!

Slider খেলা

16867

চেন্নাই এর বিপক্ষে আইপিএলের প্রথম ম্যাচে জেতা ম্যাচ হারতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। নিউজিল্যান্ডের মিচেল ম্যাকক্লেনেগ্যান, ভারতের জাসপ্রিত বুমরাহ ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের মত তারকা বোলারদের বেধড়ক পিটিয়ে জয় ছিনিয়েছে সিএসকে অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। ৩০ বলে তিন চার ও সাত ছয়ে ৬৯ রানের অবিশ্বাস্য ইনিংস খেলে বিদায় নেয়ার পর হ্যামস্ট্রিং ইনজুরি আক্রান্ত কেদার যাদবে

অবিশ্বাস্য জয় ছিনিয়ে নেয় এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। ম্যাচ শেষে
দলের তারকা বোলারদের ডেথ ওভারের বোলিং ব্যর্থতাকেই হারের কারন হিসেবে চিহ্নিত করেছেন কোচ মাহেলা জয়াবর্ধনে। ২০১৭ সালে কোচ হিসেবে আইপিএল জেতা মাহেলা বলছেন, ‘আমরা জানতাম ব্রাভো উপরে খেলবে, কারন ওরা একজন অতিরিক্ত বোলার নিয়ে খেলেছে।

আমরা ম্যাচের ১৭ ওভার পর্যন্ত ভালোই বল করেছি। আমরা শেষের দিকে ঠিক মত পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। ’ তবে ব্যাটে বলে দিনের সেরা ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর প্রশংসা করতে ভুললেন না এই লঙ্কান লিজেন্ড। তার বক্তব্য, ‘কিন্তু ব্রাভোর প্রশংসা করতেই হয়। সে দারুন ব্যাটিং করেছে। এটাই আসলে টি-টুয়েন্টি ক্রিকেট। রিদম ধরতে পারলে ব্যাটসম্যানদের থামান কঠিন কাজ। ’ টুর্নামেন্টের প্রথম ম্যাচে টানটান উত্তেজনার হারলেও এই ম্যাচ থেকে তারুণ্যে ভরা মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা অনেক কিছু শিখবে। লম্বা আসরের শুরুতেই এমন ম্যাচ ভবিষ্যতের জন্য ভালো ফল বয়ে আনবে, এমন বিশ্বাস রাখছেন মাহেলা। জানিয়ে রাখা ভালো, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের পরের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে। হায়দ্রাবাদের ঘরের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *