মহিলা লীগ নেত্রীর ভ্যানিটি ব্যাগে ২০০ ইয়াবা

Slider নারী ও শিশু

134408Haifa

বগুড়ায় ইয়াবাসহ যুব মহিলা লীগ নেত্রী শিল্পী বেগমকে (৩১) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শহরের নবাব বাড়ি সড়কের রুচিতা হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, শহরের রহমাননগর কাজীখানা লেনের ধলু প্রামাণিকের মেয়ে ও বগুড়া জেলা যুব মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী বেগম দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় শহরের নবাব বাড়ি সড়কে শেখ শরিফ উদ্দিন সুপার মার্কেট সংলগ্ন রুচিতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার ভ্যানেটি ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক নুর ই আলম বলেন, শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বগুড়া জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট লাইজিন আরা লিনা জানান, শিল্পী বেগম জেলা যুব মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। এ বিষয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *