‘২১ বছর বয়স থেকেই আমি শুনে আসছি’

Slider বিনোদন ও মিডিয়া

mediaw347sunny-leone_147851747700

শুধু পর্ন তারকা নয়, ভালো অভিনেত্রীও বটে তিনি। ইতোমধ্যে দর্শকদের তিনি ভালো কিছু কাজ উপহার দিয়েছেন। এত ভালো কাজের পরেও অতীত যেন পিছু ছাড়ে না কোনোভাবে। বলছিলাম সানি লিওনের কথা। সব কিছুর পরও পর্ন তারকা ইমেজ ঘুচাতে পারছেন না তিনি। কিন্তু সচরাচর নিন্দুকদের পাত্তা দেন না সানি লিওন। সেটাই ফের প্রমাণ করলেন করণজিৎ কউর ওরফে সানি। কিছুদিনের মধ্যেই আসছে সানির জীবন নিয়ে শো ‘‌করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন।’‌

সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সানি লিওন বললেন, অনেকেই মনে করেন, ভারতে আসার পর থেকেই বোধহয় আমাকে গালাগাল করা হয়। এটা ভুল। ২১ বছর বয়স থেকেই আমি চিঠি ও ই-মেইলে গালিগালাজ শুনে আসছি।

তিনি বলেন, শুধু ভারত নয়, সারা পৃথিবীতেই অনেক সংকীর্নমনা মানুষ আছেন। কোনও দেশের মাপকাঠিতে এদের মাপা যাবে না। শুধু পৃথিবীর বিভিন্ন প্রান্তে নয়, আমার আত্মীয়দের মধ্যে অনেকেই আমাকে পছন্দ করেন না। কটূ কথা বলেন। কিন্তু আমার মা-বাবা এবং ভাই সমস্ত ঝামেলার থেকে আমাকে রক্ষা করেন।

আলোচিত এই অভিনেত্রী বলেন, হয়তো তারা আমাকে যে পথে দেখতে চেয়েছিলেন, আমি সেই পথে। ২১ বছর বয়স থেকে অনেক নেতিবাচক মানুষ আমার চারপাশে ছিলেন। এরা আমাকে অনেক যন্ত্রণা দিয়েছেন। কিন্তু এখন এদের উপেক্ষা করতে শিখেছি।

সানি লিওন বলেন, ‘এই শো–তে আমার মধ্যে জমে থাকা অনেক কথা বলতে পারব। সেটাও আমার কাছে একটা বাড়তি পাওনা। অনেকেই ভাবতে পারেন, কেন আমি আমার জীবনের ব্যক্তিগত কথা সবার সামনে খোলামেলাভাবে বলব?‌ আসলে আমাকে নিজের ইচ্ছে মতো বাঁচতে গিয়ে অনেক সংগ্রাম করতে হয়েছে। সেই কাহিনী সামনে এলে অনেক মেয়েই অনুপ্রেরণা পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *