বলিউডের যে তারকারা অনৈতিক সম্পর্কে জড়িয়েছেন

Slider বিনোদন ও মিডিয়া

15914

 

 

 

 

 

 

 

 

 

 

অনেক বলিউড তারকাই জড়িয়েছেন অনৈতিক সম্পর্কের জালে।  অনেকের বিরুদ্ধেই অবৈধ শারীরিক সম্পর্ক, ধর্ষণ, নারী নির্যাতন বা কুপ্রস্তাবের মতো অভিযোগ রয়েছে।  তাদের মধ্যে কয়েকজনের তথ্য তুলে ধরা হলো:

বিপাশা বসু: ভারতের উত্তর প্রদেশের সমাজবাদী দলের অন্যতম নেতা অমর সিংহের সঙ্গে বিপাশার অশালীন কথোপকথনের অডিও ভাইরাল হয়েছিল ২০১১ সালে।  পরে অবশ্য সেই অডিওকে ভুয়া বলে দাবি করেছিলেন দুজনেই।

অস্মিত পটেল এবং রিয়া সেন: ২০০৫ সালে দুই তারকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।  অবশ্য পুরো ঘটনাকেই ‘ক্যামেরার কারসাজি’বলে জানিয়েছিলেন দুজনে।
শাইনি আহুজা: নিজের পরিচারিকাকে ধর্ষণের দায়ে জেলে গিয়েছিলেন ‘গ্যাংস্টার’ (২০০৬) খ্যাত অভিনেতা শাইনি আহুজা।  পরে অবশ্য তিনি জামিন পেয়েছিলেন।

দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং পায়েল রোহাতগি: ‘সাংঘাই’ (২০১২) ছবিতে অভিনয় করতে দেয়ার বিনিময়ে অভিনেত্রী পায়েল রোহাতগিকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছিল পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

আদিত্য পাঞ্চলি এবং কঙ্গনা রানাউত: প্রাক্তন বান্ধবী কঙ্গনা রানাউতকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে।

মধুর ভাণ্ডারকর: বলিউডের উঠতি নায়িকা প্রীতি জৈনকে বিয়ের এবং ছবিতে সুযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ উঠেছিল পরিচালক মধুর ভাণ্ডারকরের বিরুদ্ধে।

অমন বর্মা: ছবিতে কাজ করার সুযোগের বদলে কুপ্রস্তাব দেয়ার মামলা উঠেছিল অভিনেতা অমন বর্মার বিরুদ্ধেও।

শক্তি কাপুর: ২০০৫ সালে এই একই অভিযোগ উঠেছিল বলিউডের বিখ্যাত ভিলেন শক্তি কাপুরের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *