শাকিব খান একটা শয়তান: নিপুণ

Slider বিনোদন ও মিডিয়া

rupcare_nipuns-status-on-shakib

 

 

 

 

 

 

 

 

বিনোদন প্রতিবেদকঃ একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারকে ঘিরে শাকিব খানের ওপর চটেছেন ঢালিউড নায়িকা ।  একটি বেসরকারি টিভিতে শাকিব সরাসরি অনুষ্ঠানে অংশ নেন।  মূলত সে অনুষ্ঠানে তার কিছু বক্তব্যকে কেন্দ্র করে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছিলেন এই চিত্রনায়িকা।  ফের স্যোশাল মিডিয়ায় ভাইরাল হলো শাকিবকে ঘিরে নিপুণের সেই ফেসবুক পোস্টটি ।

সেখানে শাকিবের শিক্ষাগত যোগ্যতা, কাজে অবহেলা ও জ্যেষ্ঠ শিল্পীদের অসম্মান করার মতো অভিযোগ তুলেছেন কিং খানের বিরুদ্ধে।  এমনকি এতে নিপুণ চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলীর কথাও উল্লেখ করেন।
নিপুণ লেখেন ‌‘আপনি কিভাবে বলেন বা বোঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়ায় শুধু বুবলীই যোগ্য ও শিক্ষিত! শাকিব খান, আপনি মিডিয়ায় নিজের বৌয়ের চেয়ে বুবলীর গুণগান বেশি করছেন।  তাই নয় কি? আপনি পারসনালি মানুষকে বা বুবলীকে খুশি করার জন্য যা খুশি বলুন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন।  ’

শিক্ষাগত যোগ্যতার প্রসঙ্গ যুক্ত করেন এই নায়িকা বলেন, ‘‘আর আপনার শিক্ষাগত যোগ্যতা? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন।  ইমিগ্রেশন অফিসার ইংরেজিতে যে প্রশ্নই করতেন, আপনি না বুঝেই ‘ইয়েস/নো’ বলতেন।  যেখানে অন্য আর্টিস্টরা ঠিকঠাক উত্তর দিতেন! আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না।

মানুষের মুখোশ পড়া – ভুলে গেছেন? আপনি মনে হয়, আপনার ব্যাকগ্রাউন্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন।  তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারও আপনাকে মনে করে দিতে চাই যে, আমি কোথা থেকে এসেছিলাম এবং আমার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড, আমার বাবার পেশা, আমার মা’র পেশা, আমার ভাই-বোন, আমার শিক্ষা, আমার গ্রাজুয়েশন কী? আপনাকে আরও মনে করিয়ে দিতে চাই যে, বনানীর যে বাসায় আমি থাকি, সেটা সিনেমার টাকায় কেনা নয়।

এটা আমার পৈত্রিক, মিডিয়ায় আসার আগে থেকেই ছিল।  সিনেমায় এসেছি ভালো লাগা থেকে।  মস্কো থেকে ২ বছর পর গ্রাজুয়েশনের ক্রেডিট ট্রান্সফার করে ইউএসের লা ভ্যালি কলেজ থেকে গ্রাজুয়েশন শেষ করে এসেছি।  ’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *