সেই ‘ধর্ষক ও খুনি’ বাবুল মিয়া গ্রেপ্তার

Slider নারী ও শিশু

babul-mia

 

 

 

 

 

 

 

 

 

হবিগঞ্জে কিশোরী বিউটি আক্তার ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি বাবুল মিয়াকে সিলেটের বিয়ানীবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৯ এর মিডিয়া উইং মনিরুজ্জামান জানিযেছেন, এ বিষয়ে শনিবার (৩১ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গত ২১ জানুয়ারি শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডোরা গ্রামের সায়েদ আলীর মেয়ে বিউটি আক্তারকে (১৪) বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। এক মাস তাকে আটকে রেখে ধর্ষণ করে। এরপর বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায় বাবুল।

এ ঘটনায় গত ১ মার্চ বিউটির বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল ও তার মা স্থানীয় ইউপি সদস্য কলমচানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর মেয়েকে তার নানার বাড়িতে লুকিয়ে রাখেন সায়েদ আলী। মামলা দায়ের করার বাবুল ক্ষিপ্ত হয়ে ১৬ মার্চ রাতে বিউটি আক্তারকে উপজেলার গুনিপুর গ্রামের তার নানার বাড়ি থেকে থেকে তুলে নিয়ে ফের ধর্ষণের পর খুন করে। তার লাশ হাওরে ফেলে দেয়।

বিউটিকে ধর্ষণ ও হত্যার অভিযোগে ১৭ মার্চ তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ২১ মার্চ পুলিশ বাবুলের মা কলমচান ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইলকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *