সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযানে ৯ জুয়ারী আটক

Slider সিলেট
IMG_20180325_155526
সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীর সন্ধ্যাবাজারস্থ একটি দোকানে অভিযান চালিয়ে তীর শিলং জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকাসহ ৯ জুয়ারীকে আটক করেছে পুলিশ। এসময় কয়েকজন জুয়ারী দৌড়ে পালিয়ে যায়।
মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমান ও এসআই মোহাম্মদ জানু মিয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ অভিযান পরিচালনা করে।
আটক ৯ জুয়ারী হলেন- সুনামগঞ্জের জামালগঞ্জ থানার ভীমখালী ইউনিয়নের চান্দানগর গ্রামের মৃত মফিজুর হোসেনের ছেলে ও বর্তমানে সিলেট নগরীর মজুমদারপাড়ার সুমন মিয়ার বাসার ভাড়াটিয়া আক্তার হোসেন আক্তার (৪২), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কারহা গ্রামের হরে কৃষ্ণ সরকারের ছেলে ও বর্তমানে নগরীর হোটেল মেট্রো’র কর্মচারী বিনয় সরকার (২৮), শাহপরাণ (রহ.) থানার মোরাদপুর গ্রামের মৃত মাহমদ আলীর ছেলে আপ্তাব আলী (৪০), সুনামগঞ্জের জামালগঞ্জ থানার সাচনাবাজারের মৃত রাজিন্দ্র চন্দ্র দাসের ছেলে ও বর্তমানে রায়নগর ৩৩নং জামাল ভিলার ভাড়াটিয়া উত্তম চন্দ্র দাস (২৬),
মৌলভাবাজারের কমলগঞ্জ থানার মাঝেরগাঁও গ্রামের সুরেন্দ্র কুমার সিংহের ছেলে ও বর্তমানে শাহপরান থানার সেনপাড়ার বাসিন্দা জিতেন কুমার সিংহ (৩৪), নবীগঞ্জ থানার হরিনগর গ্রামের আরজান উল্লাহর ছেলে ও বর্তমানে নগরীর সমীরাপড়ার বাসিন্দা মো. রাশেদ মিয়া (৩৫), বালাগঞ্জ থানার হাশামপুরের মৃত আব্দুল মান্নানের ছেলে ও বর্তমানে সুরমা টাওয়ারের ভাড়াটিয়া নাসির আহমদ (৩০), সুনামগঞ্জের তাহিরপুর থানার শ্রীপুর গ্রামের মো. জয়নাল মিয়ার ছেলে ও বর্তমানে শেখঘাট কলাপাড়ার বাসিন্দা এমদাদুল ইসলাম (২০), জকিগঞ্জ থানার মাইজগ্রামের ফখরুল ইসলামের ছেলে ও বর্তমানের কাজিটুলার বাসিন্দা মাসুম আহমদ (৩০)।
আটক জুয়ারীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে। মামলা নং-৪৯, তারিখ ২৫/০৩/২০১৮খ্রি.। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *