বউ কথা কও

বিনোদন ও মিডিয়া

image_109195_0ব্যক্তি আর পেশাগত জীবনের লক্ষ্মণরেখাটা বড়ই সূক্ষ্ম। তারা ‘পাবলিক ফিগার’, তাই ফ্ল্যাশবাতির আলো তাক করে থাকে তাদের দিকে। এবং একই সঙ্গে তাদের সহধর্মিণীদের দিকেও। বলিউডে কিছু নামকরা সেলিব্রিটি রয়েছেন, যারা বউদের দিব্যি লুকিয়ে রেখেছেন আলোর ঝলকানি থেকে। ‘পাবলিক’ ইভেন্টে তারা ‘সোলো’! অনেকে আলোচিতও করেছেন। বলিউডের তারকাদের তারকা বউদের খোঁজখবর রেখেছি আমরা।

আমির খানের বউ কিরণ রাও
যে ভাবে কিরণ রাওকে নিয়ে চর্চা হয়,মাঝে মধ্যে বোধহয় আমিরও হিনমন্যতায় ভোগেন! কিরণ কত কী করেন! ফিল্মের চিত্রনাট্য,পরিচালনা,প্রচার,সবেতেই তিনি। আমিরের সঙ্গে পাল্লা দিয়ে প্রচারে বেরোন ছবির। আমিরও তো কিরণ বলতে অজ্ঞান।

শাহরুখ খানের বউ গৌরী খান
‘শাহরুখ খান’,শব্দদু’টো উচ্চারিত হলেও তার সঙ্গে আরো দু’টো শব্দ চলে আসে। সেটা গৌরী খান। শাহরুখ খানের হেন কোনো সাক্ষাৎকার নেই,যেখানে গৌরীর কথা বলেননি তিনি। আর গৌরীও সে ভাবেই নিজের ‘প্যাকেজ’ তৈরী করেছেন। ছবিতে ক্যামিও, প্রযোজনা, এখন আবার আসবাবপত্রের দোকান, কী করেননি তিনি!

অর্জুন রামপালের বউ মেহর
মেহর জেসিয়া রামপাল। অজুন রামপালের বউ। নব্বইয়ের দশকে র‌্যাম্পে আগুন লাগিয়ে দিয়েছিলেন মেহর। এমনই দাপট! কিন্তু র‌্যাম্প ছাড়ার পর নিজের মডেল ম্যানেজমেন্ট এজেন্সিও শুরু করেন। অর্জুন কিন্তু কখনও তাকে আড়ালে রাখেননি। সব সময় তার উপর আলো পড়তে দিয়েছেন। আসলে মেহরের ব্যক্তিত্ব এতটাই দাপুটে, তাকে আটকে রাখা যায়নি। এখন অবশ্য সুজান রোশনকে নিয়ে অর্জুন রামপাল বিততর্কে জড়ানোয় কিছুটা নিজেকে আড়ালে রেখেছেন মেহর।

ইরফান খানের বউ সুতপা
ন্যাশনাল স্কুল অফ ড্রামায় সুতপা শিকদারের সঙ্গে আলাপ ইরফান খানের।১৯৯৫ সালে বিয়ে করেন। দুই সন্তান বালি এবং আরিয়ান নিয়ে গোছানো সংসার। ইরফানের সঙ্গে ‘শব্দ’,‘সুপারি’,খামোশি দ্যা মিউজিক্যাল’এর মতো ছবির সংলাপ রিখেছেন তিনি। ইউনিটে হোক বা সীমিত বন্ধুমহল,ইরফান-সুতপাকে চেনে কম বেশি সকলেই। কিন্তু সাধারণ মানুষ জানেনই তাদের প্রিয় তারকা ইরফানের স্ত্রীকে দেখতে কেমন, তিনি কেমন ইত্যাদি, ইত্যাদি।

জন আব্রাহামের বউ প্রিয়া
বছরের শুরুর দিকে হালকা একটা আভাস দিয়ে প্রিয়া রাঞ্চলের সঙ্গে বিয়েটা সেরে ফেললেন জন। ভারতীয় বংশোদ্ভূত প্রিয়া বড় হয়েছেন লস অ্যাঞ্জেলেসে। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে আইন পড়ছেন। লন্ডনে এমবিএ। মুম্বাইতে একটি ফার্মে কাজ করতে করতে বিয়েটা  করেন জন’এর সঙ্গে। এখন নাকি আবার উচ্চশিক্ষার জন্য আমেরিকায়। কিন্তু এসব জানা থাকলেও, জন’এর সঙ্গে কেন কোনও স্কিনিং বা পার্টিতে তাকে দেকা যায় না কে জানে! হাতে গোনা কয়েকটি ঘটনা ছাড়া জন এবং প্রিয়াকে দেখাই যায় না একসঙ্গে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *