তুরাগে বাউল ও বিচার গানের আসর ২৯ মার্চ

Slider গ্রাম বাংলা

download (1)

 

 

 

 

 

মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি:    রাজধানী তুরাগের হরিরামপুর ইউনিয়ন পরিষদ সাবেক ৫ নম্বর ওয়ার্ড ও বর্তমানে ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ডস্থ চন্ডাল ভোগ যুব সংঘের উদ্যোগে আগামী ২৯ মার্চ বৃহস্পতিবার রাত ১০টায় চন্ডালভোগ বঙ্গবন্ধু সমাজ কল্যান সংসদ এর পাশে খালিমাঠে বাউল ও বিচার গানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মো: মোস্তফা মাতব্বর। বিচার গানের অনুষ্ঠানে সভাপতিত্বে করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ও হরিরামপুর ইউনিয়র যুবলীগের সাবেক সফল সভাপতি মো: আবুল কালাম রিপন।

 

অনুষ্ঠানের উদ্বোধক থাকবেন হরিরামপুর ইউনিয়ন পরিষদ ৫ নম্বর ওয়ার্ড এর মেম্বার মো: রবিউল ইসলাম। এছাড়া বাউল ও বিচার গানের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও সমাজ সেবক মো: নূর হোসেন,হরিরামপুর ইউনিয়ন পরিষদ ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: মুনসুর আলী,হরিরামপুর ইউনিয়ন পরিষদের ৭নম্বর ওয়ার্ডের মেম্বার মো: আবুল হোসেন মন্ডল,উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম.মনির হোসেন জীবন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তুরাগ থানা আওয়ামী যুবলীগের আহবায়ক শ্রী বাবু নিত্যচন্দ্র ঘোষ, তুরাগ থানা স্বেচছাসেবকলীগের সভাপতি মো: সাদেকুর রহমান সাদেক,সাধারণ সম্পাদক মো: শাহীন হোসেন, যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন নাসিম, সহসভাপতি মো: আবু তাহের,হরিরামপুর ইউনিয়ন স্বেচছাসেবকলীগের সাবেক যুগ্ন আহবায়ক মো: সিরাজুল ইসলাম ওমর, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো: সাহাব উদ্দিন সাহা (মাতব্বর,) সমাজ সেবক মো: আবুল কাশেম মাতব্বর, মো: মাঈনুদ্দিন, মো: জয়নাল মাতব্বর, হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি হাজী মো: হাবিবুর রহমান, ও মো: আবুল হোসেন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে গান পরিচালনা কমিটির সহসভাপতি মো: ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ও তুরাগ থানা স্বেচছাসেবকলীগের সহসভাপতি মো: রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদত ও যুবলীগ নেতা মো: নবীন হোসেন,কোষাধ্যক্ষ মো: সহিদ মাতববর,দপ্তর সম্পাদক মো: ইউনুস আলী প্রমুখ।বাউল ও বিচার গান অনুষ্ঠানে স্ট্রেজ পরিচালনা করবেন তুরাগ থানা স্বেচছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী। অনুষ্ঠানের গান পরিবেশন করবেন বাংলাদেশের সুনামধণ্য বাউল শিল্পী মায়া রাণী ও পাগল আলাউদ্দিন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *