সেই পর্নো তারকার বিরুদ্ধে ট্রাম্পের মামলা

Slider সারাবিশ্ব

Donald-Trump-Stephanie-Cliffordচুক্তি লংঘন করায় মার্কিন পর্নো তারকা স্টিফেন ক্লিফোর্ডের বিরুদ্ধে দুই কোটি ডলারের মানহানির মামলা দায়ের করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক্যালিফোর্নিয়ার একটি আদালতে শুক্রবার ট্রাম্পের পক্ষে মামলা করেন তার আইনজীবী।

পর্নো জগতে স্টর্মি ড্যানিয়েলস নামে পরিচিত স্টিফনি ক্লিফোর্ড ১ লাখ ৩০ হাজার ডলারের বিনিময়ে একটি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন। চুক্তিতে উল্লেখ ছিল ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের তথ্য প্রকাশ করবেন না স্টিফনি ক্লিফোর্ড। কিন্তু স্টর্মি সেই চুক্তি লংঘন করেছেন বলে মামলায় অভিযোগ করেন ব্লাকলে ল গ্রুপের আইনজীবী ব্রেন্ট ব্লাকলে।

এ জন্য চুক্তির আইন অনুযায়ি তাকে দশ লাখ ডলার জরিমানা করা হতে পারে। তবে স্টিফনি ক্লিফোর্ড দাবি করেন ২০০৬ সালে থেকেই তার সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক ছিল। ইতিমধ্যে এ চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে।

এর আগে গত মঙ্গলবার গোপনীয় চুক্তিতে ট্রাম্পের স্বাক্ষর না করায় মামলা করেন স্টিফনি ক্লিফোর্ড।

ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন বলেন স্টর্মি ড্যানিয়েলস ২০১৬ সালের নির্বাচনের আগ পর্যন্ত তিনি মুখ খুলবেন না বলে চুক্তি করেছিলেন। কিন্তু এখন পর্যন্ত তিনি ২০ বার এর মত তা লঙ্ঘন করেছেন।

এদিকে স্টিফনি ক্লিফোর্ড বলেছেন, ‘আমার সঙ্গে ট্রাম্পের করা চুক্তি বাতিল হয়ে গেছে, ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে আলোচনা করতে আর আমার কোন বাধা নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *